Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মানুষ নেগেটিভ ভাইব দিয়ে এসব নিউজ ক্যাশ করতে চায়, ওটাকে ভয় পাচ্ছিলাম : পূর্ণিমা

মানুষ নেগেটিভ ভাইব দিয়ে এসব নিউজ ক্যাশ করতে চায়, ওটাকে ভয় পাচ্ছিলাম : পূর্ণিমা

বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পূর্ণিমা। আলোচিত এই নায়িকা অভিনয় ক্যারিয়্যার ব্যাপক আধিপাত্য রয়েছে বাংলা চলচ্চিত্রে। অসংখ্য জনপ্রিয় বাংলা সিনেমা উপহারের মাধ্যমে তিনি দর্শকদের হৃদয়ে নিজের স্থান তৈরী করে নিয়েছেন। আবারও তিনি নতুন সংসার শুরু করেছেন। এবার নতুন জীবন প্রসঙ্গে যা জানাগেল।

ফের বিয়ের খবরে আলোচনায় ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। সম্প্রতি হুট করে নতুন বিয়ের খবর জানান। গত ২৭ মে পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। যদিও সে খবর জানাজানি হয়েছে প্রায় ২ মাস পর।

পূর্ণিমার স্বামীর নাম আশফাকুর রহমান রবিন। এটি এই নায়িকার তৃতীয় বিয়ে। এর আগে, পূর্ণিমা ৪ নভেম্বর, ২০০৭ সালে আহমেদ জামাল ফাহাদের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তিনি ২০১৪ সালে একটি কন্যা সন্তানের মা হন।

তারও আগে ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সাথে প্রথমবার বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। তখন তিনি খবরটি গোপন রাখেন। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। ২০০৭ সালের ১৫ মে বিচ্ছেদ ঘটে তাদের।

বর্তমানে স্বামী আশফাকুর রহমান রবিনের সঙ্গে রাজধানীর একটি অভিজাত এলাকায় এক ছাদের নিচে বসবাস করছেন ‘‘মনের মাঝে তুমি’ খ্যাত এই নায়িকা।

দুই মাসে নতুন জীবনের অভিজ্ঞতার প্রসঙ্গে ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’র নায়িকা বলেন, ‘আলহামদুলিল্লাহ খুবই ভালো। আমি ভালো আছি আমি সব ধরনের নেতিবাচকতা থেকে দূরে থাকতে চাই। আমার বিষয়গুলো নিয়ে সবাই ইতিবাচক চিন্তা করুক। কারণ মানুষ নেতিবাচক ভাইব দিয়ে এই খবরগুলোকে ক্যাশ করতে চায়। আমি ওটাকে ভয় পাচ্ছিলাম। আল্লাহর রহমতে যখন দেখলাম আমার দুই পরিবারই খুব ভালোভাবে মেনে নিয়েছে।

প্রসঙ্গত, নতুন সংসার নিয়ে ভালো থাকার কথা জানিয়ে নিজের ও পরিবার সম্পর্কে জানান জনপ্রিয় নায়িকা। তাদের নতুন সম্পর্ক পরিবার খুব ভালো ভাবে নিয়েছেন বলেও তিনি জানান।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *