Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মাত্র ৪ ঘণ্টার ব্যবধানে বিএনপি নেতা-সহ প্রাণ গেল দুজনের

মাত্র ৪ ঘণ্টার ব্যবধানে বিএনপি নেতা-সহ প্রাণ গেল দুজনের

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় মাত্র চার ঘণ্টায় দুইজন নি”হ’ত’ হয়েছেন। এদের একজন বিএনপির স্থানীয় নেতা ও অন্যজন ব্যবসায়ী। রোববার সন্ধ্যা থেকে রাত সাড়ে ১০টার মধ্যে এ ‘হ”ত্যা’কা”ণ্ডের’ ঘটনা ঘটে।

জানা যায়, রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার দক্ষিণ সোনাইছড়িতে বাড়ি ফেরার পথে আলমগীর নামে এক যুব’ককে পেছন থেকে ছু’রি’কা’ঘাত করে দু’র্বৃত্ত”রা। পরে তাকে স্থানীয় বিএসবি হাসপাতালে নেওয়া হলে সেখানে তার ‘মৃ”ত্যু’ হয়।

তবে কী কারণে এ ‘হ”’ত্যা”কাণ্ড ঘটেছে তা জানা যায়নি। নিহত আলমগীর পেশায় দোকানদার ছিলেন। তিনি দক্ষিণ সোনাইছড়ি ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

আলমগীরের ভাই জাহাঙ্গীর আলম জানান, আলমগীর চৌধুরীঘাটা এলাকায় খাবারের দোকান চালান। রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে হায়দার আলী মসজিদ সংলগ্ন মুরগির খামারের কাছে তার ওপর হামলা হয়।

তিনি আরও বলেন, আমার ভাইকে পেছন থেকে ছু’রি”কা’ঘা’ত করেছে দুর্বৃত্তরা। তারা মোবাইল, টাকা বা কিছু নেয়নি।

জাহাঙ্গীরের দাবি, তার ভাইকে পরিক’ল্পিত’ভাবে ‘হ”ত্যা’ করা হয়েছে। তবে কী কারণে তাকে’ হ”ত্যা’ করা হয়েছে তা বুঝতে পারছেন না বলেও জানান তিনি।

এর আগে একই দিন সন্ধ্যা ৬টার দিকে বড়ইধলা এলাকায় নূর মোস্তফা বজল নামে এক গ্রাম প্রধানকে ‘হ”ত্যা’ করা হয়। পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন তাকে ‘কু”’পি’য়ে’ ও গু”লি ক’রে’ হ”ত্যা” করে। তিনি ১নং বড়ইধলা ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি।

দুই খুনের সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *