Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / মাঝ আকাশে বিমান দুর্ঘটনার কবলে বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী

মাঝ আকাশে বিমান দুর্ঘটনার কবলে বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী

মৃত্যুর মুখ থেকে ফিরলেন ‘অ্যানিম্যাল’ তারকা রাশ্মিকা মান্দানা! মাঝ আকাশে অভিনেত্রীর বিমানে গোলযোগ দেখা দেয়। চাঞ্চল্যকর এই খবর জানিয়েছেন রশ্মিকা নিজেই।

রশ্মিকা তার ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ছবির কোলাজ পোস্ট করেছেন। একটিতে তার সঙ্গে দেখা যায় শ্রদ্ধা দাসকে।

ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিলেন দুই নায়িকা। এই ছবির নিচেই আবার আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, দুজনের পা সামনের সিটে ঠেকানো। বোঝা যাচ্ছে সেখানে পা রেখেই নিজেদের ভারসাম্য বজায় রেখেছিলেন তাঁরা। এমনই একটি ছবিতে রাশ্মিকা লিখেছেন ‘আপনাদের জানিয়ে রাখি, আজ আমরা মৃত্যুর মুখ থেকে ফিরলাম।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, রাশ্মিকা মুম্বাই থেকে হায়দ্রাবাদ যাচ্ছিলেন। তাদের বিমানটি সবেমাত্র ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়েছিল। হঠাৎ করেই ফ্লাইটে কিছু সমস্যা দেখা দেয়। প্রায় ত্রিশ মিনিট পর ফ্লাইটটিকে বিমানবন্দরে ফিরিয়ে আনা হয়।

এ সময় যাত্রীরা চরম উদ্বিগ্ন হয়ে পড়েন। কিন্তু নিরাপদে বিমানবন্দরে ফেরার পর হাসি ছড়িয়ে পড়ে রাশ্মিকা-শ্রদ্ধার মুখে।

যে সংস্থার বিমানে রাশ্মিকা-শ্রদ্ধা যাচ্ছিলেন, সেই সংস্থার মুখপাত্র জানান, বিমান ওড়ার কিছুক্ষণের মধ্যেই টেকনিক্যাল সমস্যা দেখা দেয়। আগাম সতর্কতামূলক পদক্ষেপ হিসেবেই তা ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেওয়া হয়। কী সমস্যা ছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

তবে সে সময় স্বল্প সময়ের মধ্যে যাত্রীদের জন্য বিকল্প ব্যবস্থা করা হয়। তাদের জলখাবারও দেওয়া হয়। এবং নিরাপদে গন্তব্যে পৌঁছে দেওয়া হয়।

রাশ্মিকাকে শেষ দেখা গিয়েছিল রণবীর কাপুরের বিপরীতে অ্যানিমাল ছবিতে। সিনেমাটি ব্যাপকভাবে হিট হওয়ায় অভিনেত্রী বর্তমানে লাইমলাইটে রয়েছেন। তাকে পরবর্তীতে আল্লু অর্জুনের ‘পুষ্প ২’-এ দেখা যাবে। এরই মধ্যে ছবিটি দর্শকদের মধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *