Thursday , September 19 2024
Breaking News
Home / International / মাঝ আকাশে পাইলটের সাথে ঘটলো অপ্রত্যাশিত ঘটনা, হয়তো এমন ঘটনা পূর্বে কোন পাইলটের সাথে ঘটেনি

মাঝ আকাশে পাইলটের সাথে ঘটলো অপ্রত্যাশিত ঘটনা, হয়তো এমন ঘটনা পূর্বে কোন পাইলটের সাথে ঘটেনি

মাঝআকাশে একটি বিমান থেকে বিমানে পাইলট পড়ে গিয়ে প্রয়াত হয়েছেন। আকাশ থেকে চলন্ত বিমানের মধ্যে থেকে পরে গিয়ে প্রয়াত হওয়ার বিষয়টি স্থানীয় এক সংবাদমাধ্যমে জাননো হয়েছে। তবে কিভাবে পরে গেল বিমানের পাইলট সে বিষয়ে এখনোও নিশ্চিত করে জানা যায়নি।

যুক্তরাষ্ট্রে আকাশ থেকে পড়ে রহস্যজনকভাবে এক পাইলটের প্রয়ান হয়েছে। বিমানটি চলার সময় তিনি লাফিয়ে পড়েছিলেন বা পড়েগিয়েছিলেন বলে ধারণা করা হচ্ছে। কর্মকর্তারা জানিয়েছেন, শুক্রবার ঘটনাটি ঘটেছে নর্থ ক্যারোলিনায়। রোববার (৩১ জুলাই) ফক্স নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। চার্লস হিউ ক্রুকস প্লেনে আরেকজন পাইলট ছিলেন, ডব্লিউআরএএল রিপোর্ট করেছে। ১০ জনের বিমানে অন্য কেউ ছিল না। কিন্তু বিমানটি অবতরণের পর চার্লসকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। কর্তৃপক্ষ জানিয়েছে, চার্লস হয় প্যারাসুট ছাড়াই লাফ দিয়েছিলেন বা বিমান থেকে পড়েছিলেন। ঘটনার পর কো-পাইলট বিমানটিকে নিরাপদে অবতরণ করতে সক্ষম হন। তবে অবতরণের আগে ট্রাফিক কন্ট্রোলকে জানানো হয়েছিল যে এর একটি চাকায় সমস্যা হয়েছে। বিমান অবতরণের সময় সেখানে অনেকেই ছিলেন। এরপর আরও বেশ কয়েকজন অফিসার চার্লসের নিথরদেহ খুঁজতে বের হন। পরে স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে ফুকুয়ে-ভারিনা আবাসিক এলাকার পেছনের জঙ্গলে তার নিথরদেহ পাওয়া যায়। পুলিশ জানিয়েছে, নিথরদেহটি একটি বাড়ি থেকে প্রায় ৩০ থেকে ৪০ ফুট দূরে পড়েছিল। পরে স্থানীয়রা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বিষয়টি জানায়।

উল্লেখ্য, মাঝ আকাশে চলন্ত এক বিমান থেকে উক্ত বিমানের পাইলট পরে গিয়ে প্রয়াত হয়েছেন। তবে সেকি বিমান থেকে পরে গিয়েছেন নাকি কেউ তাকে ফেলে দিয়েছেন সেই ব্যাপারে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। সংশ্লিষ্টরা এই ঘটনাকে একটি রহস্যময় ঘটনা হিসেবে দেখছেন। ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তদন্ত প্রক্রিয়া অভিযান তৎপরতা অভ্যাহত রেখেছে।

 

About Syful Islam

Check Also

আর বিদেশ যাওয়া হলো না, মাঝ আকাশেই না ফেরার দেশে এক বাংলাদেশি

বিদেশ যাওয়ার পথে মাঝ আকাশে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। ঢাকা থেকে হংকং যাওয়ার পথে তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *