Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মাকে গুলি করলেও আর কোথায় যাবে না, যতক্ষণ পারি সময় দেওয়ার চেষ্টা করি: শুভ

মাকে গুলি করলেও আর কোথায় যাবে না, যতক্ষণ পারি সময় দেওয়ার চেষ্টা করি: শুভ

বাংলা চলচ্চিত্রের অন্যতম খ্যাতিমান অভিনেতা আরিফিন শুভ। ক্যারিয়ারের শুরু থেকেই রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। এছাড়া বর্তমানে বাংলাদেশে সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতাদের মধ্যে তিনি অন্যতম। অভিনয়ের পাশাপাশি গান গেয়েও কোটি ভক্তের মন জয় করে নিয়েছেন গুণী এই অভিনেতা।

তবে এরই মধ্যে জানা যায়, তার মা খায়রুন নাহার ২০১৭ সাল থেকে সিজোফ্রেনিয়ায় ভুগছেন। পাঁচ মাস আগে তার হার্নিয়া অপারেশন হয়েছিল। এছাড়া বার্ধক্যজনিত অন্যান্য সমস্যা রয়েছে। সব মিলিয়ে মায়ের সেবা-ডাক্তার-ওষুধ নিয়ে তাড়াহুড়ো করতে হয় শুভকে। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে মায়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন শুভ।
‘ঢাকা অ্যাটাক’ নায়ক বৃহস্পতিবার (২৫ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার মায়ের সঙ্গে ৪২ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে বাড়ির বিছানায় বসে মায়ের সঙ্গে লুডু খেলতে দেখা যায়।করছেন

ভিডিওটির ক্যাপশনে শুভ লিখেছেন, ‘আমাদের জন্য দোয়া করুন। সঙ্গে ভলোবাসা ও প্রার্থনার ইমোজি জুড়ে দিয়ে লেখেন-মা’।

সঙ্গে সঙ্গে শুভর এই ভিডিওটি নেটিজেনদের নজরে আসে। অনেকেই ভিডিওটির কমেন্ট বক্সে অভিনেতার মায়ের জন্য দোয়া ও ভালোবাসা প্রকাশ করেছেন।

শুভ গণমাধ্যমকে বলেন, মানসিক অসুস্থতার কারণে মায়ের মেজাজ একদিন ঠিক থাকে, একদিন ঠিক থাকে না। আজ তার মেজাজ ভালো। ভাবলাম একটু লুডু খেলব।

তিনি আরও যোগ করেন, ‘এই সময়টায় মাকে এর থেকে বেশি আর কী দিতে পারবো। যতক্ষণ পারি সময় দেওয়ার চেষ্টা করি। গত ছয় বছর ধরে মা ঢাকাতেই আছে, আমার বাসায়। উনাকে গুলি করলেও আর কোথায় যাবে না, যায় না।’

উল্লেখ্য, ২০০৫ সালে মডেলিংয়ের মধ্যদিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন আরিফিন শুভ। এরপর কয়েকটি ধারাবাহিকে অভিনয়ের পর ২০১০ সালে ‘জাগো’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে সবার নজরে আসেন তিনি। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল সিনেমা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *