Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / মহিলার চুলের মুঠি ধরে বেদমভাবে প্রহার করলেন দোকানি, জানা গেল কারন (ডিডিও)

মহিলার চুলের মুঠি ধরে বেদমভাবে প্রহার করলেন দোকানি, জানা গেল কারন (ডিডিও)

ছিনতাই,ডাকাতি, ছুরির মত অপরাধ মূলক কর্মকান্ডের সাথে সুধু পুরুষই জড়িত নয়, তাদের পাশাপাশি মহিলারাও সমান তালে এগিয়ে যাচ্ছে। সম্প্রতি এমনি এক মহিলার ডাকাতি করার ভিডিও যোাগাযোগ মাধ্যমে  বেশ ভাইরাল হয়েছে। ঘটনার ভিডিও পর্যবেক্ষন করলে দেখা যায়, হিজাবে মুখ ঢেকে গয়না চুরি করতে এসেছিল এক মহিলা চোর।

তিনি মুম্বাইয়ের একটি গহনার দোকানে গিয়েছিলেন এবং তাকে একের পর এক গহনা দেখাতে বলেছিলেন। দোকানদারও ভাবছিলেন বড় ক্রেতার কথা। হঠাৎ তাকে ব’’ন্দুক বের করতে দেখা যায়। দোকানদারকে দেখিয়ে হু’’মকি দিচ্ছেন তারা। ঠিক তখনই ঘটল পরের ঘটনা।

দোকানে বসানো হয়েছে সিসিটিভি CCTV ক্যামেরা। দেখা যায়, ব’’ন্দুক দেখেও অবাক হননি দোকানদার। দোকানে বসানো হয়েছে সিসিটিভি ক্যামে ( May )রা। উল্টো অবহেলার সুযোগে তার ওপর ঝাঁপিয়ে পড়ছে চোর। সে বন্দু”কটা ধরল, তারপর চোরের লম্বা চুল আর একগুচ্ছ হিজাব ধরে দোকান থেকে টেনে বের করে দিল।

ঘটনাটি দুটি ভিডিওতে ধরা পড়েছে। এটকা দোকানের ভেতরের অংশ আর একটা দোকানের বাহিরের অংশ। প্রথমে  দোকানের ভিতর থেকে ওই নারীকে আটক করতে ব্যর্ত হয় দোকানি। একটুও দেরি না করে ওই নারী ধাওয়া করে দোকানের বাহিরে থেকে তাকে আটক করে সে। এরপর দেখা যায় ওই মহিলার চুল ধরে তাকে আটকে রাখা হয়েছে। সূত্র জানায়, ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের ভিরারেতে। ঘটনার পর ২৪ মে  ওই নারীকে আটক করে পুলিশ।

https://youtu.be/hFRTUhCjqic

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *