Thursday , September 19 2024
Breaking News
Home / opinion / মরিয়ম মান্নানকে নিয়ে প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব এর স্ট্যাটাস,’এই মেয়ে ২০১৮ সালেও একটা নাটক রচনা করেছিল’

মরিয়ম মান্নানকে নিয়ে প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব এর স্ট্যাটাস,’এই মেয়ে ২০১৮ সালেও একটা নাটক রচনা করেছিল’

বাংলাদেশে হঠাৎই একটি আলোচিত নাম হয়ে দাঁড়িয়েছে মরিয়ম মান্নান। নিজের মা কে গুম হওয়ার নাটক সাজানো খুলনার মেয়ে এই মরিয়ম মান্নান এখন সারা দেশের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে। এবার তাকে নিয়ে মুখ খুলেছেন প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব আশরাফুল আলম খোকন। পাঠকের উদ্দেশ্যে তার সেই লেখনী তুলে ধরা হলো হুবহু:-

সোশ্যাল মিডিয়া, সংবাদ মাধ্যম সব জায়গায় তোলপাড়- একজন অসহায় (!) মেয়ে তার হারিয়ে যাওয়া মা’ কে খুঁজে বেড়াচ্ছেন।

নিশ্চয়, স্বেচ্ছায় পুরানো আত্মীয়ের বাড়িতে গিয়ে ২৭ দিন আত্মগোপনে থাকা মায়ের কানেও মেয়ের গগন বিদারী চিৎকারের আওয়াজ গিয়েছিলো।

এরপরও কেন পুলিশের গিয়ে ওনাকে খুঁজে বের করতে হলো? ওনি নিজে কেন এতোদিন দেখা দিলেন না। পুলিশের কি দায় ছিল?

দায়ে আমিও পরেছিলাম, তবে সোস্যল মিডিয়াতে নিউজ দেখে একটি স্ট্যাটাস লিখেও ডিলিট করে দিলাম। কারণ ইতিমধ্যেই তার গগন বিদারী কান্নার ভিডিও দেখে মেয়েটিকে চিনে ফেলেছি।আর, তখনই পুলিশ কর্মকর্তা বউয়ের হত্যাকাণ্ডের পর বাবুল আখতারের কান্নার ঐ দৃশ্য মনে পরে গেলো।

মেয়েটি যখন একটি লাশ দেখে নিজের মায়ের লাশ বলে নাটকীয় দৃশ্যের অবতারণা করলেন তখন ইন্নালিল্লাহি রাজেউন বলেছি, তবে ওনার মায়ের জন্য না, ওই মৃত ভদ্র মহিলার জন্য।

ওনার মায়ের জন্য না বলার দুটি কারণ। প্রথমতঃ তার ভাইয়েরাও তার বক্তব্যের সাথে একমত ছিলেন না। দ্বিতীয়ত : এই মেয়েটিকেও দেখে আমি চিনে ফেলেছি। কারণ তিঁনি ২০১৮ সালেও আরও একটি নাটক রচনা করেছিলেন।

প্রসঙ্গত, এ দিকে ২৯ দিন আত্মগোপনে থাকার পর পুলিশের হাতে ধরা পড়েছেন মরিয়ম মান্নানের মা রহিমা বেগম।আর এর মধ্যে দিয়েই মরিয়মের নাটকের যবনিকা পড়েছে। তবে এখনো তিনি বলে যাচ্ছেন ভিন্ন কথা।

About Rasel Khalifa

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *