Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ময়নাতদন্ত সম্পন্ন, এবার শিমুর মৃত্যুর কারন জানালেন চিকিৎসক

ময়নাতদন্ত সম্পন্ন, এবার শিমুর মৃত্যুর কারন জানালেন চিকিৎসক

ঢালিউড সিনেমার বহুল আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী রাইমা ইসলাম শিমু। তিনি দুই দশকের বেশি সময় ধরে বাংলাদেশের সিনেমা অঙ্গনের সাথে যুক্ত রয়েছেন। তিনি সিনেমার পাশাপাশি বেশ কয়েকটি নাটকেও অভিনয় করেছেন। গতকাল কেরানীগঞ্জ হযরতপুর ব্রিজের পাশে তার বস্তাবন্ধি অবস্থায় মৃ/ত দেহ পাওয়া যায়। এবং পরবর্তীতে তার লা/শ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ময়নাতদন্তের চিকিৎসক এই বিষয়ে জানালেন বিস্তারিত।

ময়নাতদন্তের চিকিৎসক প্রাথমিকভাবে ধারণা করছেন অভিনেত্রী রাইমা ইসলাম শিমু শ্বাসরোধে মা/রা গেছেন। মঙ্গলবার বিকেলে মিটফোর্ড হাসপাতালের মর্গে ফরেনসিক বিভাগের চিকিৎসকরা ময়নাতদন্ত করেন। ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ জানান, নি/হ/ত ঐ নারীর গলায় আ/ঘা/তের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তাকে দড়ি বা অনুরূপ কিছু দিয়ে শ্বাসরোধ করে হ/ত্যা করা হয়েছে। মৃ/ত্যু/র আগে তাকে ধ/র্ষ/ণ করা হয়েছিল কিনা তা নির্ধারণের জন্য ডিএনএ নমুনাও সংগ্রহ করা হয়েছে।

এদিকে শিমুর মৃ/ত্যু/র ঘটনায় দুই জনকে গ্রে/ফ/তা/র করেছে পু/লি/শ। এদের মধ্যে একজন শিমুর স্বামী সাখাওয়াত আলীম নোবেল। এবং নোবেলের বন্ধু ফরহাদ হোসেন। এদিকে এই হ/ত্যা কান্ডের দায় স্বীকার করেছে নোবেল। এবং বিস্তারিত জানিয়েছেন প্রশাসনের কাছে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *