Friday , September 20 2024
Breaking News
Home / International / মন্ত্রীর বাড়ি থেকে যুবকের মরদেহ উদ্ধার, ফেঁসে যাচ্ছেন মন্ত্রীপুত্র

মন্ত্রীর বাড়ি থেকে যুবকের মরদেহ উদ্ধার, ফেঁসে যাচ্ছেন মন্ত্রীপুত্র

ভারতের কেন্দ্রীয় মন্ত্রী কৌশল কিশোরের বাড়ি থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ওই যুবককে গুলি করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠছে মন্ত্রী কৌশলের ছেলে বিকাশ কিশোরের দিকে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) ভোর সোয়া ৪টার দিকে ভারতের লখনউতে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

উত্তরপ্রদেশের বেগরিয়া গ্রামে কৌশলের বাড়িতে এই খুনের ঘটনা ঘটে। এ ঘটনায় ইতিমধ্যে তিনজনকে আটক করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার প্রকৃত কারণ জানার চেষ্টা করছে পুলিশ। মৃত যুবকের নাম বিনয় শ্রীবাস্তব।

এদিকে ঘটনার পর নিহত বিনয়ের পরিবারের লোকজন থানায় হত্যার অভিযোগ দায়ের করেছে। ঘটনার বিষয়ে এক পুলিশ কর্মকর্তা বলেন, সকালে এই হত্যাকাণ্ডের খবর পেয়ে বড় বাহিনী এখানে আসে। এখনও সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, পশ্চিমাঞ্চলের ডিজিপি রাহুল রাজ এবং এডিসিপি চিরঞ্জীবী নাথ সিনহাও ঘটনাস্থলে যান। এসময় ঘটনাস্থল থেকে পিস্তলটি উদ্ধার করেছে পুলিশ। এই পিস্তল দিয়ে বিনয়কে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এ প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘এটা তদন্তের বিষয়। তদন্ত শুরু করেছে ফরেনসিক দল ও পুলিশ। জড়িত ব্যক্তিকে ছাড় দেওয়া হবে না। আমরা নিহতদের পরিবারের সদস্যদের সমর্থনে দাঁড়িয়েছি। ঘটনার সময় বাড়িতে কে ছিল তা আমি জানি না। ‘

ইতিমধ্যে বিনয়ের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা পিস্তলও ফরেনসিকে পাঠানো হয়েছে। এদিকে উত্তরপ্রদেশে এর আগেও মন্ত্রীর ছেলের বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছে। ২০২১ সালের অক্টোবরে, উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে একটি গাড়ি ৪ জন কৃষকের উপর দিয়ে চলে গিয়েছিল। ওই গাড়িতে কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র টেনির ছেলে ছিলেন বলে অভিযোগ। ওই ঘটনায় গ্রেফতার করা হয় অজয় মিশ্রের ছেলে আশিসকে। সেই মামলা এখনও আদালতে বিচারাধীন।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *