Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মন্ত্রীরা যে বিমানে উঠেছিল সেটা সিঙ্গাপুর কানাডার উপর দিয়ে আমেরিকা হয়ে নেমেছেন শ্রীলঙ্কায় : রিজভী

মন্ত্রীরা যে বিমানে উঠেছিল সেটা সিঙ্গাপুর কানাডার উপর দিয়ে আমেরিকা হয়ে নেমেছেন শ্রীলঙ্কায় : রিজভী

সরকার জনগণের নয় বলে আবারও প্রমাণ দিল হঠাৎ মধ্যরাতে জ্বালানি তেলের দাম বৃদ্ধির মাধ্যমে। এমনিতে দেশের সাধারন মানুষ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক দামের কারেন দিশেহারা তারপর আবাও জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে জীবন ব্যবস্থা অচল হয়ে পড়বে। সরকার উন্নয়নের নামে দেশের অর্থ লুটপাটের কারনে এমন পরিস্থিতি তৈরী হয়েছে বলে দাবি করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।সবকিছু নিঃশেষ হয়ে গোটাজাতিকে দেউলিয়াত্বের দিকে ঠেলে দেয়া হয়েছে বলে মন্তব্য করে যা বললেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, আমাদের অর্থনীতি গেছে, টাকা গেছে, বিদ্যুৎ গেছে, সবকিছু নিঃশেষ হয়ে গোটাজাতিকে দেউলিয়াত্বের দিকে ঠেলে দেয়া হয়েছে।

রোববার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ভোলায় ছাত্রদল নেতা নূরে আলম হ/ত্যার প্রতিবাদে কৃষকদলের প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন।

সরকারের উদ্দেশ্যে রিজভী বলেন, আপনি নিশ্চয়ই বার্তা পেয়ে গেছেন যে, রোদ ঝড় বৃষ্টি কাল বৈশাখীর ঝড় কোনোটাই জাতীয়তাবাদী শক্তিকে উত্তাল আন্দোলনের পথ থেকে বিচ্যুত করতে পারবে না।

তিনি বলেন, “অর্থমন্ত্রী বলেছেন এ বছর আমাদের ৫০ বিলিয়ন ডলার রিজার্ভ থাকতো কিন্তু সেটি হয়নি অল্প কিছু কম হবে। তবে সামনে ৫০ বিলিয়ন ডলার থাকবে। অর্থমন্ত্রীসহ অন্যান্য মন্ত্রীরা বলেছেন, দেশ সিঙ্গাপুরের থেকেও এগিয়ে গেছে। কিন্তু তারা (মন্ত্রীরা) যে বিমানে উঠেছিল সেটা সিঙ্গাপুর কানাডার উপর দিয়ে আমেরিকা হয়ে নেমেছেন শ্রীলঙ্কায়।আমাদের অর্থনীতি শেষ হয়ে গেছে, আমাদের টাকা চলে গেছে, আমাদের বিদ্যুৎ চলে গেছে, সবকিছু শেষ হয়ে গেছে এবং পুরো জাতিকে দেউলিয়া হওয়ার দিকে ঠেলে দেওয়া হয়েছে।

ছাত্রদল নেতা নূরে আলম হত্যা বিএনপিকে ভীতসন্ত্রস্ত করেনি মন্তব্য করে তিনি বলেন, নূরে আলম ও আবদুর রহিমের লা/শ থেকে যে রক্ত ​​ঝরছে, তা থেকে আরও লাখো জাতীয়তাবাদী শক্তি তাদের বুকের শার্ট খুলে এই সরকারের তক্ত বু/লেট বরণ করবে।

কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, আবদুল আউয়াল মিন্টু, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

প্রসঙ্গত, সরকার দেশের অর্থনীতি ধ্বংসের দ্বার প্রান্তে পৌঁছে দিয়েছে বলে মন্তব্য বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। এ সরকারকে জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলনের মাধ্যমে ক্ষমতা থেকে উৎখাত করতে হবে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *