Friday , September 20 2024
Breaking News
Home / International / মন্ত্রীকে জুতা উপহার দিলেন দলের প্রধান নেত্রী, জানিয়ে দিলেন কারণও

মন্ত্রীকে জুতা উপহার দিলেন দলের প্রধান নেত্রী, জানিয়ে দিলেন কারণও

মন্ত্রীকে জুতা উপহার দিয়েছেন দলের প্রধান নেত্রী। এই বিষয়টি সোশ্যাল মিডিয়া তে এখন বেশ আলোচনা ফেলে দিয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে তেলেঙ্গানা পার্টির প্রধান ওয়াইএস শর্মিলা ভারতের তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাওকে (কেসিআরকে) জুতা উপহার দিয়েছেন মানুষের সমস্যা পায়ে দেখতে।

হায়দরাবাদে সাংবাদিকদের কাছে জুতা প্রদর্শন করে শর্মিলা বলেন, “আজ আমি কেসিআরকে এই জুতা নিয়ে পদযাত্রায় আমার সঙ্গে হাঁটতে চ্যালেঞ্জ করেছি।”

এ সময় তিনি মন্ত্রীকে ব্যঙ্গ করে বলেন, এই জুতাগুলো আপনার মাপ অনুযায়ী। এই জুতা আপনি মাপসই না হলে, একটি বিনিময় প্রদান করা হয়.

শর্মিলা বলেন, জনগণের কষ্ট হচ্ছে এমন দাবি ভুল প্রমাণ করতে পারলে সব ধরনের কাজ থেকে অবসর নিয়ে বাড়ি চলে যাব। আর যদি তাকে ভুল প্রমাণ করা না যায় তাহলে তার পদত্যাগ করা উচিত এবং রাষ্ট্রের জনগণের কাছে ক্ষমা চাওয়া উচিত।

রাজ্যের মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর বলেছেন, রাজ্যের মানুষ বর্তমানে একটি স্বর্ণযুগ পার করছে। এখানে কোন সমস্যা নেই। দারিদ্র্য নেই।তবে মন্ত্রীর এই দাবির সঙ্গে দ্বিমত পোষণ করেন শর্মিলা।

তিনি বলেন, মন্ত্রী যা বলছেন তা সঠিক নয়। সে মিথ্যা বলছে তিনি আমার দাবি মিথ্যা প্রমাণ করতে পারলে আমি রাজনীতি ছেড়ে বাড়ি চলে যাব।

এ দিকে মন্ত্রীর কথার জের টেনে তিনি আরো বলেন, মন্ত্রী যা বলেছে তা একেবারেই সত্যি নয়। সে পুরোটাই মিথ্যা বলেছে। আর সে যে মিথ্যা বলেছে সেইটা যদি সে প্রমান করতে পারে তবে আমি রাজনীতি ছেড়ে দেব।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *