Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মনোনয়ন নিয়ে কথা বললেন অভিনেতা ফেরদৌস, তবে কি যুক্ত হচ্ছেন আ’লীগের রাজনীতিতে

মনোনয়ন নিয়ে কথা বললেন অভিনেতা ফেরদৌস, তবে কি যুক্ত হচ্ছেন আ’লীগের রাজনীতিতে

জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে তার কোনো আপত্তি নেই বলে জানিয়েছেন অভিনেতা ফেরদৌস আহমেদ। তিনি বলেন, প্রধানমন্ত্রী মনোনয়ন দিলে অবশ্যই নির্বাচন করব। না হলেও নৌকা মার্কার সঙ্গে আওয়ামী লীগের সঙ্গে থাকব। নৌকার প্রচারে কাজ করব।

সম্প্রতি রংপুর নগরীর জিএল রায় রোডে একটি শোরুমের উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ফেরদৌস।

‘মুজিব: একটি জাতির রূপকার’ দেখার আহ্বান জানিয়ে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা ফেরদৌস আহমেদ বলেছেন, দলমত নির্বিশেষে স্বাধীন সার্বভৌম রাষ্ট্রের জনক বঙ্গবন্ধু সবার ঊর্ধ্বে। বাংলাদেশের কারিগর, বাংলাদেশের রূপকার, তিনি দেশের জন্য পরিবারসহ যে আত্মত্যাগ করে গেছেন, তা এ প্রজন্মের কাছে তুলে ধরা দরকার। এই মুভিটি বর্তমান প্রজন্মের জন্য খুবই শিক্ষামূলক। এই সিনেমার মাধ্যমে অনেক কিছু জানার আছে। তাই মুজিব মুভি দেখতে যেতে হবে।

তিনজনই বলেন, আমাদের দেশে ভালো সিনেমা তৈরি হচ্ছে। আমাদের দেশের সিনেমাকে এগিয়ে নিতে হলে সবাইকে গিয়ে সিনেমা দেখতে হবে। এ সময় তিনি আবার হলে গিয়ে সিনেমা দেখার অনুরোধ জানান।

ফেরদৌস বলেন, সামনে নির্বাচন, সেই নির্বাচনে দেখে বুঝে ভোট দেবেন। আমি আহ্বান জানাচ্ছি, আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন। কেননা, তিনি দেশটাকে সুন্দর করে সাজাচ্ছেন।একের পর এক মেগা প্রকল্পের মাধ্যমে দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছেন তিনি। তাই আমাদের সকলের উচিত প্রধানমন্ত্রীকে পুনরায় নির্বাচিত করা। তাহলে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *