Friday , September 20 2024
Breaking News
Home / opinion / মনে হচ্ছে এই সরকার বরং পুরস্কার আর প্রমোশন দিবে তাদের : আসিফ নজরুল

মনে হচ্ছে এই সরকার বরং পুরস্কার আর প্রমোশন দিবে তাদের : আসিফ নজরুল

সম্প্রতি আইনশৃঙ্খলা বাহিনী পুলিশের বিরুদ্ধে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের অভিযোগ উঠছে। এ বিষয়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হওয়ার পরও তাদের বিরুদ্ধে তেমন কোনো ব্যবস্থা নেওয়া হয় না বলে অভিযোগ করেন বিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক ড. আসিফ নজরুল। তিনি বলেন সরকারের আইনশৃঙ্খলা বাহিনীর এসব কর্মকান্ড নিয়ে কোনো মাথা বৃথা নেই। পুলিশের এমন আচারন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন বিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক ড. আসিফ নজরুল পাঠকদের জন্য নিচে তুলে ধরা হল।

বরগুনাতে ছাত্রলীগের উপর বর্বরভাবে পুলিশ লাঠিচার্জ করে। পুলিশের একজন উর্ধ্বতন কর্মকর্তাকে এজন্য বদলী করা হয়েছে। শুধু বদলি কেন তার বিরুদ্ধে বিভাগীয় তদন্তও হওয়া উচিত।
অন্যদিকে, ভোলাতে বিএনপির সমাবেশে গুলি করে মানুষ হত্যা করলো যে পুলিশ খুনের অভিযোগে তার বিচার হওয়া উচিত। কিন্তু দু:খজনক হলেও মনে হচ্ছে এই সরকার বরং পুরস্কার আর প্রমোশন দিবে তাদের। এই আজব দেশে এসব এখন স্বাভাবিক ব্যাপার হয়ে দাড়িয়েছে।

প্রসঙ্গত, আইনশৃঙ্খলা বাহিনী পুলিশের কর্মকান্ডের ব্যাপক সমালোচনা করে তাদের বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন ড. আসিফ নজরুল। তিনি আপেক্ষ করে বলেন তাদের তদন্ত তো দূরের কথা সরকার বরং তাদের পদন্নতি দিবেন।

About Babu

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *