Friday , September 20 2024
Breaking News
Home / National / মধ্যরাতে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া, চিকিৎসক বললেন যেকোনো সময় যেকোনো দিকে টার্ন নিতে পারে

মধ্যরাতে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া, চিকিৎসক বললেন যেকোনো সময় যেকোনো দিকে টার্ন নিতে পারে

হঠাৎই শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার (১০ জুন) মধ্যরাতে রাজধানী ঢাকার এভারকেয়ার হাসপাতালের সিসিইউ’তে ভর্তি করা হয়েছে দেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে। সেই ধারাবাহিকতায় আজ শনিবার (১১ জুন) সকাল ১০ টায় মেডিকেল বোর্ড বসবে বলে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে হাসপাতালের উদ্দেশে গুলশানের বাসা ফিরোজা ত্যাগ করেন খালেদা জিয়া। এ সময় তার সঙ্গে ছিলেন মির্জা ফখরুল ও দলের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান।

হাসপাতালে ভর্তির বিষয়ে শায়রুল কবির খান বলেন, দলের চেয়ারপারসন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে মধ্যরাতে তাকে বসুন্ধরা আবাসিক এলাকার এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে বিকেল ৩টা ২০ মিনিটে হাসপাতালে ভর্তি হন অধ্যাপক ডা.

এদিকে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. জাহিদ বলেন, “একজন চিকিৎসক হিসেবে আমি বলতে চাই, খালেদা জিয়ার অবস্থা আশংকাজনক না হলেও স্থিতিশীল নয়। যেকোনো সময় যে কোনো দিকে মোড় নিতে পারে। বর্তমানে তিনি ডাঃ শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে আছেন। ৭২ ঘণ্টা সিসিইউতে অবজারভেশনে থাকবেন। তার আগে নিশ্চিত করে কিছু বলা যাবে না।’

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দীর্ঘ দুই বছরের অধিক সময় কারাভোগের পর শর্ত সাপেক্ষা জামিনে জেল থেকে ছাড়া পান খালেদা জিয়া। এর আগে বেশ কয়েকবার তার উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়ার আবেদন করা হলেও, এ আবেদনে সাড়া দেয়নি সরকার।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *