Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মধ্যরাতে অভিনেত্রী মিমের সঙ্গে স্বামীর অপ্রত্যাশিত ঘটনা, ভিডিও সাড়া ফেলল অনলাইনে (ভিডিওসহ)

মধ্যরাতে অভিনেত্রী মিমের সঙ্গে স্বামীর অপ্রত্যাশিত ঘটনা, ভিডিও সাড়া ফেলল অনলাইনে (ভিডিওসহ)

১৯২২ সালের আজকের এই দিনে (১০ নভেম্বর) পৃথিবীতে আগমন করেন বর্তমান বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের জন্মদিন। প্রায় প্রতিবছরই বিশেষ এই দিনটিকে বেশ জামজমক ভাবেই পালন করে থাকেন। আর সেই ধারাবাহিকতায় এবারেও এর ব্যতিক্রম কিছু হয়নি।

তবে এই দিনটি তার জন্য খুবই স্পেশাল। কারণ বিয়ের পর এটাই তার প্রথম জন্মদিন। এদিন তার জন্মদিনের আয়োজন করে তার স্বামী ও পরিবারের অন্যান্য সদস্যরা তাকে চমকে দেন।

সম্প্রতি ব্যস্ত সময় কাটাচ্ছেন মীম। ব্যস্ততা তাকে গতকালও ছুটি দেয়নি। একটি প্রতিষ্ঠানে লাইভ শো শেষ করে জন্মদিনের জন্য অপেক্ষা করতে থাকেন। এতে মিমের কোনো সমস্যা ছিল না।

কিন্তু মিম ঘরে ঢুকে দেখেন স্বামীসহ পরিবারের সবাই ১৫টি কেক নিয়ে তার জন্য অপেক্ষা করছেন। এমন দৃশ্য দেখে হতবাক মিম। সোশ্যাল মিডিয়ায় নিজের অনুভূতি প্রকাশ করেছেন তিনি।

স্বামীর সঙ্গে কেক কাটার একটি ভিডিও শেয়ার করে মিম লিখেছেন, আমার ভালোবাসার সঙ্গে আমার প্রথম জন্মদিন। তোমাকে আমার পাশে পেয়ে আমার জীবন সহজ হয়েছে। জন্মদিনের সারপ্রাইজের জন্য ধন্যবাদ।

মডেলিংয়ের মধ্যে দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন বিদ্যা সিনহা মিম। এরপর ছোট পর্দায় অভিনয়ের মধ্যেদিয়ে নিজের সফলভাবে মেলে ধরতে সফল হন। বর্তমানে তার ঝুলিতে রয়েছেন একাধিক ব্যবসায় সফল সিনেমা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *