Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মগের মুল্লুকের মতো যা মনে চায়, তাই করা যায়: বিএনপির ভাইস চেয়ারম্যান

মগের মুল্লুকের মতো যা মনে চায়, তাই করা যায়: বিএনপির ভাইস চেয়ারম্যান

বাংলাদেশের অন্যতম রাজনৈতিক দল বিএনপি বর্তমান সময়ে বেশ সংকটময় পরিস্থিতির ভেতর দিয়ে যাচ্ছে। বিএনপি বর্তমানে নেতৃত্ব সংকটে পড়েছে। দলটির সভানেত্রী বেগম খালেদা জিয়ার সাজা হওয়ার পর দলটির নেতৃত্বে বেশ বড় ধরনের ভাটা পড়েছে। তবে লন্ডন থেকে তারেক জিয়া দলটির নেতৃত্ব দিয়ে যাচ্ছেন, যার কারনে শীর্ষস্থানীয় অন্য নেতারা তার দিক নির্দেশনায় চলছে। এ দিকে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু খালেদা জিয়ার জন্য সৃষ্টিকর্তার দরবারে হাত তুলতে বললেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে আল্লাহর কাছে খালেদা জিয়ার মুক্তি চাইতে হবে এবং ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে।

শনিবার (২শে জুলাই) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

দুদু বললেন, আমাদের চাওয়ার সবচেয়ে বড় জায়গা মহান রাব্বুল আলামিন। আমাদের তার নিকট দুই হাত তুলে চাইতে হবে। আমি গণতন্ত্র ও স্বাধীনতার স্বার্থে খালেদা জিয়ার সুস্থতা এবং তার মুক্তির জন্য আল্লাহর কাছে প্রার্থনা করবো। মহান আল্লাহ বললেন, তোমরা করে যাও, আমি দেওয়ার মালিক। মহান আল্লাহ সর্বদা উদ্যোগী যারা তাদের সাথে আছেন। তাই আমাদের উদ্যোগী হতে হবে। ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামতে হবে। তাহলে দেশে গণতন্ত্র ফিরে আসবে।

তিনি বলেন, দেশে গণতন্ত্র না থাকলে মানুষের অধিকার থাকে না। তখন মগের মুল্লুকের মতো যা মনে চায়, তাই করা যায়। সেজন্য এই শাসনব্যবস্থাকে উল্টে দিতে হবে, পরিবর্তন করতে হবে।

তিনি আরও বলেন, অতীতে যেভাবে শহীদ জিয়া ও বেগম খালেদা জিয়া দেশকে অন্ধকার থেকে আলোয় ফিরিয়ে এনেছিলেন, বর্তমান তারেক রহমানের নির্দেশে দেশকে অন্ধকার থেকে আলোতে ফিরিয়ে আনতে হবে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *