Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ভয়ে দিন কাটছে, সবার কাছে ক্ষমা চাইলেন প্রভা

ভয়ে দিন কাটছে, সবার কাছে ক্ষমা চাইলেন প্রভা

ছোট পর্দার একজন গুণী অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। কালো চোখে দেখে কাজল যেমন দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন, তেমনি নিজের মিষ্টি হাসি আর কথায় ভক্তদের মন উড়িয়ে দিয়েছেন। তিনি তার দীর্ঘ ক্যারিয়ারে অনেক ঝড়ের মুখোমুখি হয়েছেন এবং এখনও অভিনয়ে নিজেকে ধরে রেখেছেন।

সাদিয়া জাহান প্রভা নিয়মিত অভিনয়শিল্পী। নিয়মিত সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামেও। প্রায় নিজের অনুভূতি শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। নিজের বিভিন্ন গেটআপের ছবি শেয়ার করেছেন তিনি। প্রভা সম্প্রতি মানুষের অনিশ্চিত জীবনের কথা স্মরণ করে একটি গল্প শেয়ার করেছেন, যেখানে তিনি লিখেছেন, জীবন খুবই অনিশ্চিত। যে কারো সাথে যে কোন কিছু ঘটতে পারে। এই মুহুর্তে আমি কি অনুভব করি, যদি আমার কিছু হয়। আমি যদি জেনে বা অজান্তে কাউকে কষ্ট দিয়ে থাকি, কারো অনুভূতিতে আঘাত দিয়ে থাকি, তার জন্য আমি দুঃখিত। প্রভা আরও লেখেন, আমি ক্ষমাপ্রার্থী, আমার অপরাধ ক্ষমা করুন এবং আমার জন্য দোয়া করুন। আল্লাহ আমাকে রহমত করুক।

কাউন্টডাউন নামের একটি সিরিয়ালে অভিনয় করছেন প্রভা। সকাল আহমেদ পরিচালিত নাটকটির প্রচার শুরু হয়েছে ৩১ মে। প্রভার সঙ্গে রয়েছেন তৌসিফ মাহবুব, সজল, অর্ষা, উর্মিলা, মিশু সাব্বির, আরফান আহমেদ প্রমুখ। এছাড়া ঈদের জন্য বেশ কয়েকটি একক নাটকে অভিনয় করছেন এ অভিনেত্রী। সংবাদমাধ্যমকে প্রভা বলেন, প্রায় দুই মাস পর একটা গল্প দিলাম। খবরটি আমার ব্যক্তিগত বিষয় বানিয়ে প্রকাশ করা হয়েছে। কেউ কখনো আমাকে জিজ্ঞেস করেনি এটা আমার ব্যক্তিগত আবেগ কিনা। আমি বিষ্মিত, তারা বুঝতে পারে না যে আমি এই ধরনের অদ্ভুত খবরে কতটা মানসিকভাবে আহত হয়েছি। এসব দেখে আমি অসুস্থ হয়ে পড়ছি। আমি শান্তি চাই। আমাকে শান্তি দিন।

সোশ্যাল মিডিয়ায় বেশ উজ্জ্বল আভা এই জনপ্রিয় অভিনেত্রী প্রভা। ইনস্টাগ্রামে ক্রমাগত ছবি পোস্ট করে ভক্তদের মনমুগ্ধ করে রাখেন তিনি। নিপুণ অভিনয়ে নিমগ্ন তার ভালবাসা। যদিও নেটিজেনরা তাঁর কোনও ছবিতে মন্তব্য করার সুযোগ পান না। কারণ, তিনি ওই অপশনটি বন্ধ করে দিয়েছেন।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *