Friday , September 20 2024
Breaking News
Home / International / ভয়াবহ সড়ক দুর্ঘটনা, মুহূর্তেই প্রাণ গেল একাধিক

ভয়াবহ সড়ক দুর্ঘটনা, মুহূর্তেই প্রাণ গেল একাধিক

দক্ষিণ আমেরিকার দেশ ভেনিজুয়েলায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় অন্তত ১৬ জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ছয়জন। স্থানীয় সময় বুধবার (১৩ ডিসেম্বর) দেশের একটি মহাসড়কে এ দুর্ঘটনা ও হতাহতের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে এএফপি।

ভেনেজুয়েলার একটি মহাসড়কে বেশ কিছু গাড়িকে একটি ট্রাক ধাক্কা দেওয়ার পর অন্তত ১৬ জন নিহত এবং ছয়জন গুরুতর আহত হয়েছে, দেশটির দমকল প্রধান হুয়ান গঞ্জালেজ বুধবার এএফপিকে জানিয়েছেন।

এএফপি বলছে, বুধবার গ্রান মারিসকাল দে আয়াকুচো হাইওয়েতে এই দুর্ঘটনা ঘটে। এই মহাসড়কটি রাজধানী কারাকাসকে দেশের পূর্বাঞ্চলের সাথে সংযুক্ত করেছে। দুর্ঘটনার সময় একটি দ্রুতগামী ট্রাক মহাসড়কে সামনে থাকা কয়েকটি গাড়িকে ধাক্কা দেয়।

এতে ১৭টি গাড়ি দুর্ঘটনার শিকার হয় এবং একটি বাসে আগুন ধরে যায়। এতে ১৬ জন নিহত হন। পরে দেশটির দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

ভেনেজুয়েলার ঝুঁকি ব্যবস্থাপনা এবং নাগরিক সুরক্ষা বিষয়ক উপমন্ত্রী কার্লোস পেরেজ অ্যাম্পুয়েদা বলেন, এ ঘটনায় আটজন নিহত হয়েছেন। তবে তিনি সেই সময় বলেছিলেন যে মৃতের সংখ্যা “উল্লেখযোগ্যভাবে বাড়তে পারে”।

পেরেজ অ্যাম্পুয়েদা আরও বলেন, একটি দ্রুতগামী ট্রাক বেশ কয়েকটি গাড়িকে ধাক্কা দেওয়ার পর ১৭টি যানবাহন দুর্ঘটনার শিকার হয়।

এদিকে দুর্ঘটনাস্থলে বিশাল অগ্নিকাণ্ডের ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। পেরেজ অ্যাম্পুয়েদা বলেন, ‘যানবাহনের আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে একটি বাস সম্পূর্ণ পুড়ে গেছে।’

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *