Friday , September 20 2024
Breaking News
Home / International / ভয়াবহ সড়ক দুর্ঘটনা, প্রাণ গেল ১৯ জনের

ভয়াবহ সড়ক দুর্ঘটনা, প্রাণ গেল ১৯ জনের

মধ্য আমেরিকার দেশ নিকারাগুয়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় অন্তত ১৯ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে বেশ কয়েকজন শিশুও রয়েছে। আহত হয়েছেন আরও ২৫ জন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

রোববার (২৪ ডিসেম্বর) এক প্রতিবেদনে বার্তা সংস্থা এএফপি ও ডয়চে ভেলে এ তথ্য জানিয়েছে।

খবরে বলা হয়েছে, শনিবার নিকারাগুয়ার রাজধানী মানাগুয়ার উত্তরে অবস্থিত একটি শহরে প্রায় ৭০ জনকে বহনকারী একটি বাস দুর্ঘটনার শিকার হওয়ার পর অন্তত ১৯ জন নিহত হয়েছেন।

মধ্য নিকারাগুয়ার রাঞ্চো গ্রান্ডে দুর্ঘটনায় ২৫ জনেরও বেশি লোক আহত হয়েছে, যাদের মধ্যে কয়েকজন গুরুতর বলে ভাইস প্রেসিডেন্ট রোজারিও মুরিলো রাষ্ট্রীয় টেলিভিশনকে জানিয়েছেন।

মুরিলো বলেন, যাত্রী ভর্তি বাসটি দেশের উত্তরাঞ্চলের ওয়াসলা থেকে মাতাগাল্পার দিকে যাওয়ার সময় চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ফলে বাসটি উল্টে একটি সেতুর ক্র্যাশ ব্যারিয়ারে ধাক্কা মারে।

তিনি বলেন, এই দুর্ঘটনা ও হতাহতের ঘটনায় আমরা গভীরভাবে শোকাহত। নিহতদের মধ্যে এখন পর্যন্ত নয়জনের পরিচয় পাওয়া গেছে। নিহতদের মধ্যে ছয়জন শিশু বলে জানা গেছে।

স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, চালককে আটক করা হয়েছে এবং দুর্ঘটনার আগে বাসটি দ্রুত গতিতে চলছিল কিনা তা তদন্ত করছে কর্তৃপক্ষ।

এর আগে গত বছর অভিবাসীদের বহনকারী একটি বাস সড়ক দুর্ঘটনায় পড়লে ১৬ জন নিহত হয়েছিলেন। নিহতদের মধ্যে ১৩ জনই ছিলেন ভেনেজুয়েলার নাগরিক।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *