Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ভয়াবহ বিমান দুর্ঘটনায় দুই মেয়েসহ বড় পর্দার জনপ্রিয় অভিনেতার মৃত্যু, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

ভয়াবহ বিমান দুর্ঘটনায় দুই মেয়েসহ বড় পর্দার জনপ্রিয় অভিনেতার মৃত্যু, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

জার্মান বংশোদ্ভূত হলিউডের জনপ্রিয় অভিনেতা বিমান দু/র্ঘটনায় মা/রা গেছেন। অভিনেতা ক্রিশ্চিয়ান অলিভারের বিমানটি টেকঅফের কিছুক্ষণ পরেই ক্যারিবিয়ান সাগরে বিধ্বস্ত হয়। সেখানে দুই মেয়েসহ তিনি মা/রা যান।

শনিবার (৬ জানুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ক্যারিবিয়ান অঞ্চলের রয়্যাল সেন্ট ভিনসেন্ট এবং গ্রেনাডাইনস পুলিশ ফোর্স এক বিবৃতিতে জানিয়েছে যে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) ইঞ্জিনসহ একটি ব্যক্তিগত বিমান বি/ধ্বস্ত হলে তারা নি/হত হন।

ঘটনার পর জেলেরা, ডুবুরি ও উপকূলরক্ষীরা ঘটনাস্থলে যায়। পরে সেখান থেকে চারজনের লা/শ উদ্ধার করা হয়। অলিভার, ৫১, তার দুই মেয়ে মদিতা (১০) এবং অ্যানিক (১২) এবং পাইলট রবার্ট শ্যাচ দুর্ঘটনায় নি/হত হন।

বৃহস্পতিবার দুপুরের পর বিমানটি গ্রেনাডাইনের একটি ছোট দ্বীপ বেকিয়া থেকে সেন্ট লুসিয়া যাওয়ার পথে ছিল বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে তারা ছুটি কাটাতে যাচ্ছিলেন। অলিভার দিন আগে ইনস্টাগ্রামে একটি গ্রীষ্মমন্ডলীয় সমুদ্র সৈকতের একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে ক্যাপশনে লেখা- ‘স্বর্গের কোথাও থেকে শুভেচ্ছা! সম্প্রদায় এবং ভালবাসার জন্য… ২০২৪ (এখানে) আমরা এসেছি!”

অলিভার দ্য গুড জার্মান এবং ২০০৮ অ্যাকশন-কমেডি স্পিড রেসারে জর্জ ক্লুনির বিপরীতে অভিনয় করেছিলেন। অভিনেতার ক্যারিয়ারের প্রথম দিকের ভূমিকাগুলির মধ্যে রয়েছে টিভি সিরিজ ‘সেভড বাই দ্য বেল: দ্য নিউ ক্লাস’ এবং ‘দ্য বেবি-সিটার্স ক্লাব’।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *