Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ভয়ঙ্কর পরিস্থিতিতে আছি, পুলিশের কাছে সহযোগিতা চেয়েছি : ড. ইউনূস

ভয়ঙ্কর পরিস্থিতিতে আছি, পুলিশের কাছে সহযোগিতা চেয়েছি : ড. ইউনূস

গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা পরিচয়ে কয়েকজন গত ১২ ফেব্রুয়ারি থেকে গ্রামীণ টেলিকম ভবন অবরুদ্ধ করে রেখেছেন বলে অভিযোগ করেছেন নোবেলবিজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূস।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে মিরপুর গ্রামীণ টেলিকম ভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

ইউনূস বলেন, আমার অফিসে ঢুকতে পারব কি না-এটা এখন বহিরাগতদের এখতিয়ারে পরিণত হয়েছে। দুর্দশায় পড়ে গেছি। আমি একটা ভয়ানক পরিস্থিতিতে আছি। এই বিল্ডিংটা আমরা করেছি, এটা আমাদের স্বপ্নের বাস্তবায়ন। চারদিন আগে হঠাৎ করে বহিরাগতরা এসে দখল শুরু করে আর আমরা বাইরের লোক হয়ে গেলাম।’

তিনি বলেন, “আমি পুলিশের কাছে সাহায্য চেয়েছি। কিন্তু তারা আশেপাশে ঘুরে বলেছে যে তারা কোনো সমস্যা দেখছে না। জবরদখলের পর আমরা নিজের বাড়িতে ঢুকতে গেলে তারা আমাদের পরিচয় জিজ্ঞাসা করছে। নিজের অফিসে ঢুকতে পারবো কি না- এটা এখন বাইরের লোকের এখতিয়ার হয়ে গেছে।

ডক্টর মুহাম্মদ ইউনূস বলেন, দেশের মানুষের কল্যাণে যখন কাজ করা হচ্ছে তখন এই অবস্থা। দেশবাসীকে বলবো, এভাবে দেশ চলে কী করে? এটি আমাদের সকল অফিসের প্রধান কার্যালয়। এখান থেকে দেশের মানুষের কল্যাণে কাজ করা হয়।

তিনি আরও বলেন, ‘হঠাৎ কী হলো বাইরের কিছু লোক এসে তা জবরদখল করছে। আমরা কোথায় যাবো, কী করবো? পুলিশ আমাদের কথা শুনছে না।’

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *