Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ‘ভোট রাতে হয়েছে, সব জেনেও ভোট বর্জন করিনি’

‘ভোট রাতে হয়েছে, সব জেনেও ভোট বর্জন করিনি’

স্বতন্ত্র প্রার্থী ও কৃষক লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার অভিযোগ করেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-২ আসনের ভোটগ্রহণ বিকেল ৩টার দিকে হয়েছে। শনিবার (১৩ জানুয়ারি) বিকেলে বদরগঞ্জের মস্তফাপুর সরকারপাড়া গ্রামে নিজ বাড়িতে আয়োজিত এক কর্মী সমাবেশে নির্বাচনে পরাজিত প্রার্থী এ অভিযোগ করেন।

বিশ্বনাথ সরকার বলেন, ‘আমরা পরাজিত হইনি। আমি বলপ্রয়োগে পরাজিত হয়েছিলাম। প্রশাসন তার কথা রাখেনি। রাত তিনটায় আমাদের ভোট অনুষ্ঠিত হয়। দুপুরের দিকে অনেকেই আমাকে বিরত থাকতে বলেন। করিনি কারণ আমি আওয়ামী লীগ করি। কেন্দ্রীয় কৃষক লীগের যুগ্ম সম্পাদক মো. প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুগত সৈনিক। আমি কখনই তার নির্দেশনার বাইরে কাজ করব না। তাই সব কিছু জেনেও ভোট দেওয়া থেকে বিরত থাকিনি।

কর্মী-সমর্থকদের ওপর হামলার বিষয়ে বিশ্বনাথ সরকার বলেন, আমি সব কর্মীদের দায়িত্ব নিয়ে যেকোনো কিছু মোকাবেলা করতে বদ্ধপরিকর। এমতাবস্থায় শ্রমিকদের যেকোনো সমস্যায় আমি পাশে দাঁড়াব।

উল্লেখ্য, রংপুর-২ আসন থেকে ট্রাক প্রতীক নিয়ে নির্বাচন করেন বিশ্বনাথ সরকার। তার বিপরীতে আওয়ামী লীগের প্রার্থী ছিলেন এমপি আবুল কালাম। আহসানুল হক ওরফে ডিউক চৌধুরী। নির্বাচন কমিশন ঘোষিত ফলাফলে তিনি নৌকা প্রতীকে ৮১ হাজার ৫৯৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিশ্বনাথ সরকার পেয়েছেন ৬১ হাজার ৫৮৩ ভোট। জাতীয় পার্টির প্রার্থী আনিসুল ইসলাম পেয়েছেন ২৪ হাজার ৬৪০ ভোট।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *