Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ভোটকেন্দ্রে পাহারা দেওয়াই কাল হলো গ্রাম পুলিশ রঞ্জিতের

ভোটকেন্দ্রে পাহারা দেওয়াই কাল হলো গ্রাম পুলিশ রঞ্জিতের

রাজবাড়ীর বালিয়াকান্দি থেকে রঞ্জিত কুমার দে (৪৫) নামে এক গ্রাম পুলিশ সদস্যের লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

শনিবার (০৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে বালিয়াকান্দি উপজেলার চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নির্বাচন উপলক্ষে চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র প্রহরীর দায়িত্বে ছিলেন রনজিত কুমার। তিনি চরারকান্দি গ্রামের শিবেন্দ্রনাথ দে-এর ছেলে।

স্কুলের নাইট গার্ড। ইউসুফ হোসেন বলেন, ‘রঞ্জিত কুমার রাতে চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পাহারা দিতে আসেন। রাতে আমিও তার সাথে ছিলাম। রঞ্জিত প্রকৃতির ডাকে সাড়া দিতে রাত ৩টার দিকে বেরিয়ে যান। প্রায় আধাঘণ্টা পার হয়ে গেলেও সে ফিরে না আসায় খোঁজ নিলাম। পরে বিষয়টি স্কুল ম্যাডাম ও স্থানীয় ইউপি সদস্যকে ফোনে জানান। ভোর ৫টার দিকে স্কুলের টয়লেটের পাশের বাগানে রঞ্জিতের লাশ পাওয়া যায়।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান, পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ।

রাজবাড়ীর পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই গ্রাম পুলিশ সদস্যকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *