Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / ভেঙে যেতে বসেছে পরীমনির সুখের সংসার, এবার মুখ খুললেন রাজের বাবা

ভেঙে যেতে বসেছে পরীমনির সুখের সংসার, এবার মুখ খুললেন রাজের বাবা

অভিনয়ের পাশাপাশি ব্যক্তি জীবনে খুঁটিনাটি নানা বিষয় নিয়ে প্রায় প্রতিবছরই সংবাদ মাধ্যমের শিরোনামে দেখা চলচ্চিত্র অঙ্গনের অন্যতম একটি নাম শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। শত আলোচনার মধ্যেই গতবছর অভিনেতা শরিফুল রাজ্যের সঙ্গে বিবাহ বন্ধনে অবধ্য পরীমনি। কয়েদিন আগেই ঘর আলোকে করে জন্ম নেয় এক পুত্র সন্তান। তবে এরই মধ্যে এবার দাম্পত্ত্য কলহের ইঙ্গিত দিলেন আলোচিত এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) অভিনেত্রী পরীমনি তার ফেসবুকে স্বামী শরিফুল রাজ, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও চিত্রনায়ক রায়হান রাফিকে নিয়ে চমকপ্রদ মন্তব্য করেন।

মিমকে উদ্দেশ করে এই অভিনেত্রী লিখেছেন, ‘স্বামীকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’ রায়হান রাফির কথা উল্লেখ করে তিনি লিখেছেন, চলচ্চিত্রের সাথে সাথে দালালীটাও দেখি ভালোই করেন।’ একই পোস্টে স্বামী রাজকে উদ্দেশ্য করে পরী লেখেন, ‘এটা এতদূর যেতে দেওয়া উচিত হয়নি।’ .’

এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে জোর আলোচনা। নেটিজেনদের মনে প্রশ্ন, মিমের প্রেমে পড়েছেন রাজ? কারণ কয়েকদিন আগে একটি অনুষ্ঠানে মিমের হাত ধরেছিলেন শরিফুল রাজ। ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেছেন পরীমনি।

রাজ ও পরীর দাম্পত্য জীবন কেমন চলছে, তা নিয়ে ভক্তদের মনে নানা প্রশ্ন উঠেছে। এ বিষয়ে জানতে চাইলে শরিফুল রাজের বাবা মুসলিম মিয়া গণমাধ্যমকে বলেন, “আমি যতদূর জানি, রাজ ও পরী ভালো সময় কাটাচ্ছে। তারা খুব খুশি। বাইরে গেলেও তারা সবসময় একসঙ্গে যায়, একে অপরকে বোঝে। ঠিক আছে।গতকাল (৯ নভেম্বর) পরীর ও রাজের সঙ্গে কথা বলে দেখেছি তারা বেশ ভালো আছেন।এরই মধ্যে ফেসবুকে পরীমনি কেন এমন লিখেছেন আমি জানি না।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টবর বেশ জমকালো আয়োজনের মধ্যেই অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিয়ের পিড়িতে বসেন পরীমনি। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে বেশ ভালো সময় কাটছে গুণী এই অভিনেত্রীর।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *