Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ভেঙে যাচ্ছে পরীমনির পঞ্চম সংসারও, যা বলেন মা চয়নিকা

ভেঙে যাচ্ছে পরীমনির পঞ্চম সংসারও, যা বলেন মা চয়নিকা

বাংলাদেশের মিডিয়া জগতে আবারো বিচ্ছেদের সুর। এবার বিচ্ছেদ হচ্ছে শরিফুল রাজ আর পরিমনির। আর এই ঘটনা এখন দেশের টক অব টাউন হয়ে গেছে। জানা গেছে অভিনেত্রী পরীমনির সংসারও ধ্বংসের দ্বারপ্রান্তে। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী জানিয়েছেন, বর্তমান স্বামী শরিফুল ইসলাম রাজের সঙ্গে ঘর ছেড়েছেন। খুব শিগগিরই ডিভোর্স লেটার পাঠাবেন বলেও জানিয়েছেন তিনি।

এ দিকে পরীমনির সংসারে আগুন লাগার খবর ইতিমধ্যেই জেনেছে গোটা দেশ। কিন্তু জনপ্রিয় এই অভিনেত্রীর ‘মা’ হিসেবে পরিচিত চয়নিকা চৌধুরী এ বিষয়ে কিছুই জানেন না, যিনি দীর্ঘদিন ধরেই বলে আসছেন পরীমনি তার মেয়ে। পরীমনিও চয়নিকাকে মায়ের চোখে দেখে।

সন্তানের যেকোনো সমস্যা বা বিপদ সম্পর্কে মা সবার আগে জেনে, খোঁজ খবর নেন এবং সমাধানের চেষ্টা করেন। মেয়ে পরীমনির সংসার টেকাতে সেই চেষ্টা তার কথিত মায়েরও আছে কিনা জানতে যোগাযোগ করা হয় চয়নিকা চৌধুরীর সঙ্গে। কিন্তু সবকিছু যেন এড়িয়ে গেলেন ‘বিশ্বসুন্দরী’র নির্মাতা।

পরীমনির দাম্পত্য সমস্যার বিষয়ে জানতে চাইলে চয়নিকা বলেন, ‘আমি এ বিষয়ে কিছুই জানি না। শুটিং নিয়ে খুব ব্যস্ত আছি। তাছাড়া এ বিষয়ে আমি কিছু বলতে চাই না।

পরীমনি আপনাকে মা বলে ডাকে, মেয়ের সংসারে ভরণপোষণের কোনো উদ্যোগ বা প্রচেষ্টা আছে কি? এ প্রশ্নের উত্তর না দিয়ে চয়নিকা চৌধুরী বলেন, ‘পরীমনি আমাকে মা বলে ডাকে, এটা আমার ব্যক্তিগত ব্যাপার। আমি এই ব্যাপারে কথা বলতে চাই না.’

থিয়েটার ডিরেক্টর চয়নিকা চৌধুরী ২০২০ সালে প্রথমবারের মতো একটি চলচ্চিত্র নির্মাণ করেন। ‘বিশ্বসুন্দরী’ নামের সেই ছবিতে তিনি নায়িকা করেন পরীমনিকে। তার বিপরীতে ছিলেন সিয়াম আহমেদ। সেই ছবির শুটিং সেট থেকেই পরীমনি ও চয়নিকার সম্পর্কের সূত্রপাত।

‘বিশ্বসুন্দরী’ মুক্তির আগে একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে একসঙ্গে উপস্থিত হয়ে পরীমনি জানান, চয়নিকাকে তিনি ‘মা’ বলে ডাকেন। চয়নিকা আরো বলেন, তিনি পরীমনিকে নিজের মেয়ের মতো ভালোবাসেন, মেয়ের মতো দেখেন।

পরীমনির বর্তমান দাম্পত্য কলহের কিছুই জানেন না চয়নিকা! প্রশ্ন উঠেছে এটা কি সম্ভব? ।

তবে এতো সমালোচনার মধ্যেও দেখে গেছে ভিন্ন এক দৃশ্য। পরিমনির ‘মা’ খ্যাত পরিচালক চয়নিকা রবিবার স্বামী রাজের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ করে পরীমনি পোস্টের কমেন্ট বক্সে ইংরেজিতে লিখেছেন,‘ইউ আর দ্য ফাইটার, মা।’

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *