Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ভেঙে গেল জনপ্রিয় অভিনেত্রী সোফিয়া’র ৮ বছরের সংসার

ভেঙে গেল জনপ্রিয় অভিনেত্রী সোফিয়া’র ৮ বছরের সংসার

সোফিয়া ভারগারা একজন জনপ্রিয় কলম্বিয়ান অভিনেত্রী। তিনি শুধু একজন ভালো অভিনেত্রীই নন একজন মডেল, কমেডিয়ান এবং টেলিভিশন উপস্থাপকও বটে। ব্যক্তিগত জীবনে, ৫১ বছর বয়সী এই অভিনেত্রী ৪৭ বছর বয়সী আমেরিকান অভিনেতা জো ম্যাংগানিয়েলোর সাথে গাঁটছড়া বাঁধেন। তবে গত বছরের জুলাইয়ে তাদের ৮ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটে।

কিন্তু সোফিয়া কেন তার স্বামীকে তালাক দিলেন সেই প্রশ্ন এখনও অভিনেত্রীর ভক্তদের কাছে রহস্য। তবে সে সময় ডিভোর্সের কারণ ব্যাখ্যা করেননি সোফিয়া। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন সোফিয়া।

সোফিয়া ভারগারা এবং দ্বিতীয় স্বামী জো ম্যাঙ্গানিলো

জানা গেছে, সন্তান চাওয়ার জন্য স্বামীকে তালাক দিয়েছিলেন সোফিয়া। সম্প্রতি একটি স্প্যানিশ সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রী।

বিচ্ছেদের কারণ ব্যাখ্যা করতে গিয়ে সোফিয়া বলেন, আমার বিবাহবিচ্ছেদ হয়েছে কারণ আমার স্বামীর বয়স এখনও কম। সে সন্তান চায়। কিন্তু বৃদ্ধ বয়সে আমি মা হতে চাই না। আমি মনে করি, এখন সন্তান নেওয়ার সময় নয়। এ বয়সে যারা সন্তান নেন, তাদের আমি সম্মান করি। কিন্তু এটি আমার জন্য নয়।

জানা গেছে, মাঙ্গানিয়েলোর সঙ্গে এটি সোফিয়ার দ্বিতীয় বিয়ে। তিনি ১৯৯১ সালে জো গঞ্জালেজকে প্রথম বিয়ে করেন। কিন্তু ১৯৯৩ সালে, সোফিয়ার পরিবার ভেঙে যায়। এবং এই পৃথিবীতে তাদের একটি ছেলে রয়েছে যার নাম মানোলো গঞ্জালেজ ভারগারা।

সোফিয়া ভারগারা এবং তার ছেলে মানোলো গঞ্জালেজ ভারগারা।

ছেলের কথা উল্লেখ করে সোফিয়া বলেন, আমি ১৯ বছর বয়সে মা হয়েছি। আমার ছেলের বয়স এখন ৩২ বছর। মা নয়, আমি এখন দাদি হতে প্রস্তুত। তাই কেউ ভালোবাসতে চাইলে তার সন্তানকে নিয়ে আসতে হবে। আমার পিরিয়ড এখন প্রায় বন্ধ হয়ে গেছে। এটি একটি স্বাভাবিক প্রক্রিয়া।

তিনি এখন তার ছেলের সাথে কিছু সময় কাটাতে চান জানিয়ে এই অভিনেত্রী বলেন, “আমার ছেলে যখন বাবা হবে, আমি তার সন্তানকে আমার কাছে নিয়ে আসব।একটা সময় পর ছেলের কাছে তার সন্তানকে ফিরিয়ে দেব। এরপর আমার জীবন চালিয়ে যাব। আমাকে এটাই করতে হবে।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *