Friday , September 20 2024
Breaking News
Home / National / ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করলে সেখানে আর কী ব্যবস্থা হবে : শেখ সেলিম

ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করলে সেখানে আর কী ব্যবস্থা হবে : শেখ সেলিম

অনিচ্ছাকৃত বানান ভুলের কারনে অনেক সময় নানা বিপত্তিতে পড়তে হয় দলকে। বিশেষ করে অনেকেই রয়েছেন, যারা এ বিষয়টি রীতিমতো ভিন্ন ভাবে দেখতে শুরু করেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি আবারও এমনই একটি ঘটনার মুখোমুখি হতে হলো আওয়ামী লীগকে। জানা গেছে, বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের অনুষ্ঠানে অনিচ্ছাকৃত বানান ভুলের জন্য ক্ষমা চেয়েছ আয়োজক কমিটি। আর এ তথ্য নিশ্চিত করেছেন ক্ষমতাসীন দলের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদ্‌যাপনের প্রস্তুতি সভায় আজ শনিবার দেওয়া বক্তব্যে তিনি এ কথা জানান। শেখ সেলিমের সভাপতিত্বে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

শেখ সেলিম বলেন, ‘এটা যে ভুল হয়েছে, তা নাসের সাহেব বলেছেন—এটা ভুল হয়েছে এবং তিনি দুঃখ প্রকাশও করেছেন।’ ভুল স্বীকার করে আর দুঃখ প্রকাশ করলে সেখানে আর কী কার্যকরী ব্যবস্থা হবে বলে মন্তব্য করেন শেখ সেলিম।

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে ১০ জানুয়ারি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১১ ও ১২ জানুয়ারি আলোচনা অনুষ্ঠান এবং ১৩ থেকে ১৭ জানুয়ারি টুঙ্গিপাড়ায় পাঁচ দিনব্যাপী লোকজ মেলা অনুষ্ঠিত হবে।

এদিকে গত বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাত আনুমানিক ৩ টার দিকে ঝালকাঠির সুগন্ধা নদীতে লঞ্চে আগুন লাগার ঘটনায় মালদ্বীপে অবস্থান করেও সর্বদা খোঁজ-খবর রাখছেন আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ তথ্যও নিশ্চিত করেছেন শেখ সেলিম নিজেই।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *