Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ভিন্ন কিছু থাকলে ঐ কাজে আমি থাকব না: মিম

ভিন্ন কিছু থাকলে ঐ কাজে আমি থাকব না: মিম

বর্তমান সময়ে বিনোদন জগতের জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এই অভিনেত্রীকে মিডিয়ায় বেশ সক্রিয় থাকতে দেখা যাচ্ছে। তিনি একের পর এক নাটক এবং সিনেমায় অভিনয় করে যাচ্ছেন। এর মধ্যেই তিনি একটি ই-কমার্স প্রতিষ্ঠানের সাথে যুক্ত হয়েছেন। ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি ই-কমার্স প্রতিষ্ঠান আলোচনায় এসেছে। ঠিক সেই সময়ে বিদ্যা সিনহা মিম একটি ই-কমার্স প্রতিষ্ঠানের সাথে যুক্ত হলেন। মানুষের মাঝে ই-কমার্স প্রতিষ্ঠানগুলো নিয়ে নেতিবাচক ধারণার সৃষ্টি হওয়ার পরেও বিদ্যা সিনহা মিম ই-কমার্স প্রতিষ্ঠানের সাথে যুক্ত হয়ে আলোচনায় এসেছেন। তবে মিম যে সিদ্ধান্ত নিয়েছেন সেটিতে তিনি অটল। তাকে নিয়ে আলোচনা সৃষ্টি হলেও তিনি এই প্রতিষ্ঠানের ব্র্যান্ড এম্বাসেডর হিসেবেই নিজেকে ধরে রাখবেন।

এ প্রসঙ্গে মিম বলেন, আমি জেনে-বুঝেই এ প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছি। প্রতিষ্ঠানটি ক্যাশ অন ডেলিভারি সিস্টেমে গ্রাহকদের সেবা দেবে। এর ব্যত্যয় ঘটলে সঙ্গে সঙ্গেই আমি আমার কাজের চুক্তি বাতিল করব। কারণ বিতর্ক বা ভিন্ন কিছু থাকলে ঐ কাজে আমি থাকব না। কারণ মানুষের ভালোবাসার কারণেই আমি আজকের অবস্থানে এসেছি। সেই ভালোবাসার জায়গা নষ্ট করতে চাই না।

এদিকে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে এ চিত্রনায়িকার। কয়েকটি সিনেমার কাজ প্রায় শেষ। যেমন রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ এবং ‘দামাল’ নামের সিনেমা দুটির কাজ একেবারেই শেষ হয়েছে। একই পরিচালকের ‘ইত্তেফাক’ নামের আরেকটি সিনেমায় অভিনয় করেছেন। সেটির অবশিষ্ঠ অংশের শুটিং শুরু হবে শিগগিরই। এছাড়া দীপংকর দীপনের পরিচালনায় ‘অন্তর্জাল’ নামের আরেকটি সিনেমার শু’টিং শেষ করেছেন মিম। এটিও দ্রুতই মুক্তির মি’/ছি’/লে আসবে।

বিদ্যা সিনহা সাহা মিম একজন বাংলাদেশী অভিনেত্রী এবং মডেল। ২০০৮ সালে হুমায়ূন আহমেদ পরিচালিত এবং ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড প্রযোজিত ‘আমার আছে জল’ ছবিতে অভিনয় করে তিনি বিনোদন জগতে অভিনয়ে নিজের নাম লেখান। ২০০৬ সালে তিনি এসএসসি পাস করেন। মিম ২০০৭ সালে অনুষ্ঠিত লাক্স চ্যানেল আই সুপারস্টার-এ অংশ গ্রহন করেন এবং ঐ প্রতিযোগিতার বিজয়ী হয়েছিলেন। পরবর্তীতে তিনি পরিচালক রাজা চন্দের সঙ্গে টলিউডে কাজ করেন।

 

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *