Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ভিডিও পোস্ট করেই বিপাকে অভিনেত্রী নুসরাত, ব্যাপক সমালোচনা নেটিজেনদের

ভিডিও পোস্ট করেই বিপাকে অভিনেত্রী নুসরাত, ব্যাপক সমালোচনা নেটিজেনদের

দুর্গাপূজার পর স্বামী যশ দাশগুপ্তের সঙ্গে মালদ্বীপ সফরে যান কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। যশের সঙ্গে ভ্রমণের সময় নুসরাত সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন। ফিরে আসার পরও তার চিহ্ন রয়ে গেছে। সম্প্রতি, অভিনেত্রী ইনস্টাগ্রামে আরেকটি নতুন রিল শেয়ার করেছেন।

যাচাইকৃত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা রিলেতে, নুসরাত নিজেকে আবেদনময়ী চেহারায় পুনরায় তুলে ধরেছেন। সারা শরীরে বালি মেখে পানির কাপে চুমুক, পরে স্বচ্ছ নীল পানিতে ডুব দিয়ে ভেজা শরীরে পানির মধ্যেই শরীরিক ছন্দ করছেন এই তারকা। রিল শেয়ার করার পর নেটপাড়ায় তোলপাড় শুরু হয়!

ভিডিওটি দেখার পর মন্তব্যের ঘরে অনেকেই সমালোচনা করেছেন। নুসরাতকে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে তুলনা করে একজন লিখেছেন, ‘সবাই কী আর দীপিকা পাড়ুকোন হতে পারে!’ অন্যজনের মন্তব্য, ‘ভারতবর্ষের সংসদ সদস্য, ভাবা যায়!’

অনেকে আবার প্রশংসায় ভাসিয়েছেন এই অভিনেত্রীকে। একজন ভালবাসার ইমোজি দিয়ে ইংরেজিতে লিখেছেন, ‘পৃথিবীর সবচেয়ে সুন্দরী রমণী’। মন্তব্যের ঘরে স্বামী যশের প্রশংসা কুড়িয়েছেন নুসরাত। ভালবাসা ও আগুনের ইমোজি দিয়ে যশ লিখেছেন, ‘হট’। ওদিকে আবার কেউ কেউ খেয়েছেন ৪৪০ ভোল্টের ঝটকা।

সম্প্রতি মুক্তি পেয়েছে যশের নতুন ছবি ‘ইয়ারিয়াঁ ২’। নুসরাতের শেয়ার করা রিলের আবহ সঙ্গীতে রয়েছে ছবির একটি গান। মনে করা হচ্ছে, যশকে উৎসর্গ করতেই নুসরাত এই রিল তৈরি করেছেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *