Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ভিডিওটি দেখার পর খুবই বিরক্ত বোধ করেছি আমি: মাহিয়া মাহি

ভিডিওটি দেখার পর খুবই বিরক্ত বোধ করেছি আমি: মাহিয়া মাহি

কিছুদিন আগে ‘ডার্ক ওয়ার্ল্ড’ নামের নতুন সিনেমার একটি দৃশ্যের শুটিং শেষ করে সেই সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। একই সঙ্গে সিনেমায় কাজের জন্য নেওয়া পারিশ্রমিকের ৯ লাখ টাকাও ফেরত দেন তিনি। বললেন আর সিনেমা করবেন না।

তবে ছবিটিতে চুক্তিবদ্ধ হওয়া এবং শুটিং থেকে ফেরার বিষয়ে তখন তেমন কিছু জানা যায়নি। এ নিয়ে কথা বলেছেন এই অভিনেত্রী।

দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন ‘অগ্নি’ খ্যাত এই অভিনেত্রী। মাহিয়া মাহি বলেন, আমি জানতাম না যে, আরেকজন নায়িকা না পেয়ে তিনি আমাকে নিয়েছেন। এমনটা হতেই পারে। এটা দোষের কিছু নয়। কিন্তু প্রযোজক যে ভঙ্গিতে, যেভাবে কথাটি গণমাধ্যমে বলেছেন, তা ভালো লাগেনি আমার। আমাকে একজন ছোটখাটো নায়িকা হিসেবে বিবেচনা করেছেন প্রযোজক, ভিডিওটি দেখার পর খুবই বিরক্ত বোধ করেছি আমি। যা আমার কাছে অপমানজনক মনে হয়েছে।

এ কারণে পরের দিন সিনেমাটি করবেন না বলে জানান তিনি। মাহিয়া মাহি বলেন, পরিচালক বারবার যোগাযোগ করলেও নিজের সিদ্ধান্ত থেকে সরে আসেননি।

প্রযোজকের মন্তব্য প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে তার ভাষা ছিল এমন― মানুষের স্বপ্ন অনেক বড় হয়। কিন্তু সেই স্বপ্ন তো সবসময় পূরণ হয় না। সিনেমাটি পরীমনিকে নিয়ে করার কথা ছিল। তাকে নিয়েই করতে চেয়েছিলাম। কিন্তু সে রাজি হননি। পরে মাহি রাজি হলে তাকে নিয়েছি। কিছু করার ছিল না।

মাহিয়া মাহি বলেন, মিডিয়ায় তার জন্য এভাবে কথা বলা আমার কাছে উপযুক্ত মনে হয়নি। আমাকে ছোট করা হয়েছে। আমার কাছে বিষয়টি মনে হয়েছে, অন্যের ছেড়ে দেওয়া সিনেমাই করি আমি। তবে পরীমনির জন্য রাগ করিনি। ওর সঙ্গে ব্যক্তিগত দ্বন্দ্ব নেই আমার। আমাদের মধ্যে ভালো সম্পর্ক। কিন্তু এ ব্যাপারে প্রযোজকের কথা বলার ওয়ে অব টকিং ভালো লাগেনি আমার।

এদিকে মাহিয়া মাহিকে নিয়ে পরিচালক মোস্তাফিজুর রহমান বলেন, মাহিয়া মাহি শুরুতেই আমাকে বলেছিলেন, তিনি এই সিনেমায় কাজ করবেন না। আমি তাকে ফিরিয়ে আনার চেষ্টা করেছি। কিন্তু কাজ হয়নি। পারিশ্রমিক হিসেবে নেওয়া টাকা ফেরত দিতে ফোনে কয়েকবার বলেছে।

জানা গেছে, সিনেমার একটি দৃশ্যে প্রথম দিনের শুটিং শেষে মাহিয়া মাহির কাজ প্যাকআপ হয়। একদিন বিরতি দিয়ে কাজ শুরু হওয়ার কথা ছিল। এরই মধ্যে একটি ভিডিও নজর কেড়েছে এই অভিনেত্রীর। যা দেখে তিনি বিরক্ত বোধ করেন এবং নির্ধারিত দিনে শুটিংয়ে যাননি। তিনি পরিচালককে বলেন যে তিনি আর সিনেমা করবেন না।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *