Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ভিকি চাইলেও পূরণ করতে পারবেন না তার স্ত্রী ক্যাটরিনার মা হওয়ার স্বপ্ন

ভিকি চাইলেও পূরণ করতে পারবেন না তার স্ত্রী ক্যাটরিনার মা হওয়ার স্বপ্ন

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় যারা আছেন তাদের মধ্যে অন্যতম একজন হলেন ক্যটরিনা কাইফ। ক্যরিয়ারে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি এবং নিজেকে নিয়ে গিয়েছেন সর্বচ্চ অবস্থানে। সম্প্রতি, বলিউড অভিনেতা ভিকি কৌশলের সাথে তার বিয়ের খবর সামনে আসার সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে আরও আলোচনা শুরু হয়েছে।

কিন্তু, সম্প্রতি এমন একটি খবর সামনে এসেছে যা আপনাকে পুরোপুরি নাড়িয়ে দেবে। তাদের বিয়ের প্রায় ছয় মাস পর জানা যায়, ক্যাটরিনা কাইফ চাইলেও ভিকি কৌশলকে তার সন্তানের বাবা বানাতে পারবেন না। সোশ্যাল মিডিয়ায় এই খবর নিয়ে তুমুল আলোচনা শুরু হয়েছে।

কিন্তু এই মুহূর্তে ক্যাটরিনা কাইফ গর্ভাবস্থার বিষয়ে খুব বেশি প্রবণতা করছেন কারণ সম্প্রতি প্রকাশিত হয়েছে যে তিনি এখনই মা হতে চান না। পরিবর্তে, তিনি তার ক্যারিয়ার এবং তার চলচ্চিত্রগুলিতে মনোনিবেশ করতে চান এবং এই মুহূর্তে মাতৃত্বের চাপ নিতে রাজি নন।

কিন্তু ভিকি কৌশল নিজে এখনও বাবা হওয়ার কথা ভাবেননি। তাই এখন পর্যন্ত ভিকি কৌশলের কোনো মন্তব্য শোনা যায়নি। দুজনই এখন বলিউড জগতে তাদের ক্যারিয়ারের দিকে মনোনিবেশ করছেন।

বলিউডে তারকা দম্পতি যারা আছেন তাদের মধ্যে বর্তমানে বেশ আলোচিত হয়েছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। বহুল আলোচিত এই দম্পতির ঘরে সন্তান আসতে চলেছে এমন খবর চাউর হওয়ার পরে নানা আলোচনা শুরু হয়েছিল বলিউড পাড়ায়।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *