Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ভিকি ক্যাটরিনার বিয়ের আসর যেন ব্যাংকের লকার,গোপন কোড ছাড়া ঢুকতে পারবেনা কেউ

ভিকি ক্যাটরিনার বিয়ের আসর যেন ব্যাংকের লকার,গোপন কোড ছাড়া ঢুকতে পারবেনা কেউ

ভিকি ক্যাটরিনার বিয়ে নিয়ে যেন কৌতুহলের শেষই হচ্ছেনা। একের পর এক বিধি নিষেধ যখন অতিথীদের বিরক্তির কারন হয়ে দাড়িয়েছিল, ঠিক তখনই নতুন আর এক নিয়ম। এ যেন হয়রানির শেষ নেই। এ যেন বিয়ের নামে নাটক চলছে। মানুষের থেকে যেভাবে আড়াল করা হচ্ছে রিতিমত মনে হচ্ছে এ যেন কোনো রাষ্ট্রীয় গোপন সভা। বিয়ের আসরে থাকতে পারবেনা কোনো সাংবাদিক তাও কিনা একজন জনপ্রীয় নায়িকার বিয়ে। প্রশাসনে ঘেরা থাকবে পুরো আসর। এর মাঝে জানা গেল আর এক চাঞ্চল্যকর তথ্য, বিয়েতে ঢুকতে গেলে লাগবে পাসওয়ার্ড। গোপন এই নম্বর জানা না থাকলে প্রবেশ করা যাবেনা বিয়ের আসরে।

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ে যেন কোনও গোপন সভা! সর্বভারতীয় সংবাদমাধ্যমের তথ্য যদি সঠিক হয়, তবে বিভিন্ন নিয়ম মাথায় রেখে প্রবেশাধিকার পাবেন অতিথিরা। বিয়েতে ফোন ব্যবহার করা নিষিদ্ধ। থাকবেন না কোনও সাংবাদিক। রাজস্থানের বিলাসবহুল প্রাসাদের বাইরে মোতায়েন করা হবে একাধিক পুলিশকর্মীকে। তা ছাড়া থাকবেন নিরাপত্তারক্ষীর দল। এ বারে জানা গেল, গোপন কোড জানলে তবেই তারকা যুগলের বিয়েতে প্রবেশ করতে পারবেন আমন্ত্রিতরা।

গোপন কোড উচ্চারণ না করলে তাকে আর ‘ভিক্যাট’ (ভিকি এবং ক্যাটরিনাকে একসঙ্গে যে নামে ডাকা হয়)-এর বিয়েতে ঢুকতে দেওয়া হবে না। নিয়মাবলির তালিকা এখানেই শেষ নয়। ছবি না তোলার জন্য অতিথিদের একটি চুক্তিতে সই করানো হবে। আমন্ত্রিতদের পরিচয়ও গোপন রাখা হবে বলে শোনা যাচ্ছে। তা ছাড়া কোনও ড্রোন ক্যামেরার ব্যবহার করা হবে না ছবি এবং ভিডিও তোলার জন্য।

তারকা যুগল তাঁদের বিয়ের কথা যতই লুকিয়ে রাখার চেষ্টা করুন না কেন, অনুরাগীদের দৌলতে সেই প্রচেষ্টা জলে। বিভিন্ন ফাঁক ফোকর দিয়ে ভিকি-ক্যাটরিনার বিয়ের তথ্য ছড়িয়ে পড়ছে চার দিকে। সম্প্রতি টুইটারে একটি চিঠির প্রতিলিপির ছবি ঘুরে বেড়াচ্ছে। অনুরাগীদের দাবি, সেটি সওয়াই মাধোপুর জেলা-শাসকের চিঠি। যে চিঠির ছবি প্রকাশ পেয়েছে, তাতে হিন্দি ভাষায় লেখা রয়েছে, ‘অভিনেতা ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিবাহ অনুষ্ঠানের আয়োজনের জন্য শুক্রবার সকালবেলা একটি বৈঠকের বন্দোবস্ত করা হয়েছে।’

বৃহস্পতিবার সন্ধ্যায় জানা গিয়েছিল, শুক্রবার আইনি বিয়ে সেরে ফেলতে পারেন ভিকি এবং ক্যাটরিনা। কিন্তু সাংবাদিকদের কাছ থেকে সে খবর লুকিয়ে রাখার চেষ্টা করছেন তারকা যুগল।

ভিকি-ক্যাট এর বিয়ে নিয়ে যেমন আলোচনার শেষ নেই পাশাপাশি সমালোচনারও। অনেকে অনেক রকম কথা বলছে। এটা একটা বিয়ে কিন্তূ তার জন্যও বৈঠক! এত লুকোচুরি যেন তাদের অনুসারীদের মন ভেঙে দিচ্ছে। সবার সব কৌতুহলগুলো যেন দিন যাচ্ছে আর ফুরিয়ে যাচ্ছে। এত নাটকীয়তার শেষ কোথায়! সেটা জানার জন্য আমাদের হয়ত আরো অপেক্ষা করতে হবে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *