Sunday , September 8 2024
Breaking News
Home / Countrywide / ভাড়া নিয়ে বিতর্কের জেরে চলন্ত বাস হতে যাত্রীকে ছুড়ে ফেললো হেলপার

ভাড়া নিয়ে বিতর্কের জেরে চলন্ত বাস হতে যাত্রীকে ছুড়ে ফেললো হেলপার

চট্টগ্রাম নগর এলাকার লালখান বাজার নামক স্থানে বাস ভাড়া নিয়ে বাক-বিতন্ডায় জড়ান এক যাত্রী এবং হেলপার। এক সময় ঐ বাসের হেলপার ঐ যাত্রীকে চলন্ত বাস হতে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। গতকাল (শুক্রবার) অর্থাৎ ১২ নভেম্বর রাতের দিকে বিমানবন্দর সড়কে এ ধরনের অমানবিক ঘটনা ঘটে। পরে বাসটির চালক ছিলেন যিনি তাকে আটক করে পু’/লি’শ।

আটকের পর বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদ নেজাম উদ্দিন নামে চট্টগ্রাম কোতোয়ালি থা’/নার দায়িত্বরত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)। তিনি বলেন, ঘটনার সঙ্গে জড়িত বাসের হেলপার গা ঢাকা দিয়েছে। আহত যাত্রী হানিফকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট থেকে সিবিচগামী ১০ নম্বর (চট্ট মেট্রো জ-১১-১৮৭২) বাসের যাত্রী ছিলেন হানিফ। ভাড়া নিয়ে বিতর্কের জেরে হানিফকে লাথি দিয়ে গাড়ি থেকে ফেলে দেন বাসের চালক ও হেলপার। পরে বাসের অন্যান্য যাত্রী ও স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে চালককে আটক করা হয়েছে। চিকিৎসা শেষে মামলা করবেন হানিফ। ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হবে। বাসটি জব্দ করা হয়েছে।

জানা গিয়েছে যে, ওয়াসার মোড় হতে লালখান বাজার নামক স্থানে ভাড়া বাবদ পাঁচ টাকা দেন হানিফ। কিন্তু হেলপার এই ভাড়া নিবেন না বলে জানিয়ে দেন এবং আট টাকা দাবি করে চাপ দিতে থাকে। এ বিষয় নিয়ে আস্তে আস্তে বচসা শুরু হয় হেলপারের সঙ্গে হানিফের। একপর্যায়ে তাকে বাস হতে ফেলে দেয় হেলপার।

About

Check Also

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রধান প্রসিকিউটর হিসেবে নিয়োগ পেয়েছেন অ্যাডভোকেট তাজুল ইসলাম। শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *