Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ভাড়া নিয়ে বচসার জেরে শিক্ষককে ধাক্কা দিয়ে ফেলে দিলেন হেলপার

ভাড়া নিয়ে বচসার জেরে শিক্ষককে ধাক্কা দিয়ে ফেলে দিলেন হেলপার

চট্টগ্রামে চলন্ত বাস হতে একজন স্কুল শিক্ষককে ধাক্কা মে’রে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে ঐ বাস চালকের সহকারীর বিরুদ্ধে। জানা গেছে ঐ বাসের হেলপার অতিরিক্ত ভাড়া চায় যার প্রতিবাদে বাসের হেলপারের সাথে বাকবি’তন্ডায় জড়িয়ে পড়েন ঐ স্কুল শিক্ষক এরপর এক পর্যায়ে তাকে বাস থেকে ফেলে দেন। এরপর ঐ শিক্ষকের পায়ের উপর দিয়ে বাস চালানোর চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল (শনিবার) অর্থাৎ ২৭ নভেম্বর বিকেলের দিকে চট্টগ্রামের কোতয়ালী থা’নার পুরাতন রেলস্টেশন এলাকায় এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এই ঘটনায় রহমত উল্লাহ নামের ঐ শিক্ষক গু’রুতরভাবে আ’হ/ত হওয়ার পর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি নগরীর পাঁচলাইশ এলাকার হাবিবুল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

কোতোয়ালি থানার ওসি মো. নেজাম উদ্দিন গতকাল রাতে বলেন, রহমত উল্লাহ সদরঘাট এলাকার পিটিআইয়ে (প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউট) প্রশিক্ষণ নিচ্ছেন। তিনি অক্সিজেন এলাকা থেকে নিউ মার্কেট অভিমুখী একটি বাসে ওঠেন। এ সময় অতিরিক্ত ভাড়া আদায় নিয়ে চালকের সহকারীর সঙ্গে তাঁর বাগবিত’ণ্ডা হয়।

রহমত উল্লাহ স্টেশন রোডের বটতলী এলাকায় নেমে যেতে চাইলে তাঁকে নামতে না দিয়ে পুরনো রেলস্টেশন এলাকায় নিয়ে যাওয়া হয়। এরপর চালকের সহকারী ধাক্কা দিয়ে চলন্ত বাস থেকে তাঁকে ফেলে দেন। তাঁর পায়ের ওপর দিয়ে বাস চালিয়ে দেওয়ার চেষ্টা করা হয়। আশপাশের লোকজন এগিয়ে এলে রক্ষা পান তিনি। তাঁকে উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

আ’হ/ত হওয়া ঐ প্রাথমিক শিক্ষকের স্বজনরা ঘটনার বিষয়ে জানান, রহমত উল্লাহ ৮ নম্বর রুটে চলাচলরত সৌরভ পরিবহন নামের একটি বাসে অক্সিজেন নামক স্ট্যান্ড হতে নিউমার্কেটের দিকে যাচ্ছিলেন। পথে চালকের সহকারীর সাথে বচসায় জড়িয়ে পড়লে এক সময় তাকে ধা’ক্কা দেয়।

ঘটনার সঙ্গে জড়িত বাসের চালক ও তার সহকারীকে শনাক্ত করা সম্ভব হয়েছে জানিয়ে নেজাম উদ্দিন যিনি ঐ থানার ওসি হিসেবে রয়েছেন তিনি বলেন, বাসটি ইতিমধ্যে জব্দ করা হয়েছে। বাস কোম্পানি ঐ আহ’ত হওয়া শিক্ষকের চিকিৎসার খরচ মেটানোর মাধ্যমে বিষয়টি সুরাহা করার চেষ্টা করছে। এখনো এই ঘটনায় কোনো মামলা দায়ের হয়নি।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *