Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ভালো সময় বের করে আমি এ ব্যাপারটা পরিষ্কার করবো: শাকিবকে নিয়ে পূজা চেরি

ভালো সময় বের করে আমি এ ব্যাপারটা পরিষ্কার করবো: শাকিবকে নিয়ে পূজা চেরি

সাম্প্রতিক সময়ে ঢাকাইয়া চলচ্চিত্র পাড়ায় একটাই আলোচনার বিষয়, আর সেটা হল শাকিব বুবলির বিয়ে এবং তাদের সন্তান। শুধু তারা দুজনেই নয়, তাদের সাথে আলোচনায় আরেকটি নাম উঠে আসছে, আর সেটা হল জনপ্রিয় উঠতি অভিনেত্রী পূজা চেরি। গুঞ্জন উঠেছে বুবলির পর শাকিবের সাথে পূজা চেরির সম্পর্ক গড়ে ওঠে এবং তারা যুক্তরাষ্ট্রে একসাথেও থাকতেন।

এদিকে অপুর ছেলের জন্মদিনে বুবলীর বেবি বাম্প প্রকাশ, তার পর ছেলেকে সামনে আনা, শাকিব-পূজার রোমান্সের গুঞ্জন, সব মিলিয়ে শোবিজ অঙ্গন এখনও উত্তাপ ছড়িয়ে যাচ্ছে তাদের নিয়ে। পূজা চেরির সাথে ‘গলুই’ ছবিতে কাজ করতে গিয়ে একে অপরের কাছাকাছি এসেছিলেন বলে অনেকে মনে করেন।

তবে সাকিব নিজেই সেসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। সাকিব এক সাক্ষাৎকারে বলেছেন, তিনি মাত্র দুজনকে বিয়ে করেছেন। বাকি সব খবর ছড়ানো মিথ্যা খবর।

এদিকে এসব গুঞ্জনের মধ্যেই শাকিবকে নিয়ে কথা বলেছেন পূজা চেরি। শুক্রবার (৭ অক্টোবর) পূজা তার নতুন সিনেমা ‘হৃদিতা’-এর প্রচারের জন্য সিনেপ্লেক্সে গিয়ে মিডিয়ার মুখোমুখি হন। শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে তাকে প্রশ্ন করা হয়। সরাসরি কিছু না বলে প্রসঙ্গ এড়িয়ে যেতে চান পূজা।

শাকিবের সঙ্গে তার রসায়ন সম্পর্কে সাংবাদিকরা জানতে চাইলে হাসিমুখে পূজা চেরি বলেন, আমাকে এখন সিনেমা হলে যেতে হবে। এ বিষয়ে এখন কিছু বলতে চাই না। কোন মন্তব্য করবো না।

পূজা বলেন, এত কথা বললে আমি বিব্রতকর অবস্থায় পড়ে যাব। এখন যেহেতু আমি চলচ্চিত্রে আছি, আমি ‘হৃদিতা’ সম্পর্কে কথা বলব। এখন পর্যন্ত আমি খুবই ইতিবাচক। কারণ, যারা আমার ফ্যান-ফলোয়ার, যারা আমার শুভাকাঙ্খী, যারা আমাকে পছন্দ করেন, তারা ইতিবাচক। আর যারা আমাকে পছন্দ করেন না, তারা এড়িয়ে যেতে পারেন।

এ বিষয়টি প্রকাশ না করলে গুঞ্জন বাড়বে-সাংবাদিকদের উদ্দেশে পূজা বলেন, আমি একটা ভালো সময় বের করে আমি এ ব্যাপারটা পরিষ্কার করবো।

সাংবাদিকদের উদ্দেশ্যে পূজা বলেন, ইতিবাচক থাকুন। সিনেমার একটি সুবাতাস প্রবাহিত হচ্ছে, এই বাতাস নষ্ট করবেন না, আমরা এটিকে বয়ে যেতে দিই। আমি একটা ভালো কাজ করতে চাই। ভালো কাজ করে মানুষের হৃদয়ে জায়গা করে নিতে চাই।

তবে এই সময়ে এসে শাকিব, বুবলি এবং তাদের সন্তান আলোচনায় আসলেও শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস অনেকটা নীরব রয়েছেন। শাকিব খানের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে বুবলি ভিন্ন কিছু উপলব্ধি করতে পেরে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর তারপর অনেকটা হাঁড়ির খবর বেরিয়ে পড়ে। কিন্তু শাকিব খান আমেরিকা থেকে দেশে ফিরে পরিবারের সিদ্ধান্ত এবং পছন্দ অনুযায়ী বিয়ে করার কথা ঘোষণা করেছিলেন, যেটা নিয়েও এখন প্রশ্ন দেখা দিয়েছে।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *