Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ভালো নেই খালেদা জিয়া, শারীরিক সর্বশেষ অবস্থার খবর জানালেন বিএনপি নেতা

ভালো নেই খালেদা জিয়া, শারীরিক সর্বশেষ অবস্থার খবর জানালেন বিএনপি নেতা

শারীরিক অসুস্থতা নিয়ে গত কয়েকদিন ধরে রাজধানী ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বাংলাদেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তার চিকিৎসায় কোনো প্রকার ত্রুটি রাখছেন না চিকিৎসকরা। তবে মুহুর্তে খালেদা জিয়া ভালো নেই মন্তব্য করে এবার তার শারীরিক সর্বশেষ অবস্থার খবর জানালেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি বলেছেন, চিকিৎসকরা যা বলেছেন, তাতে করে গণতন্ত্রের মাতা ভালো নেই। দেশবাসীর মতো আমরাও আশা করছি সাবেক প্রধানমন্ত্রী সীমিত চিকিৎসায় সুস্থ হয়ে উঠবেন। এ জন্য আমি জনগণের কাছে দোয়া চাই।

মঙ্গলবার বিএনপি আয়োজিত এক স্মরণসভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

‘খালেদা জিয়া ভালো নেই’

তিনি বলেন, “যেখানে আমরা আমাদের নেত্রীকে দুই চোখে দেখতে পারি না, বা তার চারপাশে দাঁড়াতে পারি না, আমরা একটু কষ্ট করার সুযোগ পাই না,” সেখানে পত্রপত্রিকায় তার চিকিৎসা সম্পর্কে চিকিৎসকের মাধ্যমে যে কতটুকু আসে, এর চেয়ে বেশি জানার সুযোগ আমার নেই।

তিনি আরও বলেন, “কিন্তু ম্যাডাম যে ভালো নেই, আমরা বুঝতে পারছি।” এজন্য আমরা তার জন্য কিছু করতে পারি বা না পারি, আমরা তার জন্য প্রার্থনা করে যাচ্ছি। সৃষ্টিকর্তা যেন জনগণের দোয়া কবুল করে। তিনি যেন সুস্থ থাকেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য এই মুহুর্তে দেশের বাইরে নেয়া খুবই প্রয়োজন বলে দাবি করেছেন বিএনপির বিভিন্ন নেতাকর্মীরা। তবে তাদের এ দাবিতে কোনো সাড়া দিচ্ছে না এ সরকার।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *