Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ভালোবেসে মার্কিন নারীকে বিয়ে, ছোটভাই গেলেও যেতে পারেননি সেই শাহাদাত

ভালোবেসে মার্কিন নারীকে বিয়ে, ছোটভাই গেলেও যেতে পারেননি সেই শাহাদাত

বেশ কয়েক বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের সুবাদে জিইনাবচন নামে এক মার্কিন নারীর সঙ্গে পরিচয় হয় চাঁদপুরের শাহাদাত হোসেনের। প্রায় প্রতিদিনই কথা হতে থাকে তাদের। আর এভাবে দীর্ঘদিন যাওয়ার পর একপর্যায়ে একে অপরের প্রেমে হাবুডুবু খান দুজনেই। সেই ধারাবাহিকতায় হঠাৎই একদিন চাঁদপুরের রালদিয়া গ্রামে ছুটে আসেন জিইনাবচন। এরপর বেশ জমকালো আয়োজনের মধ্যদিয়ে বিয়েও করেন তারা।

স্বজনরা জানান, দুবাই থাকার সময় আমেরিকান তরুণী ফাতেমা মোহাম্মদ মুসার সঙ্গে শাহাদতের ছোট ভাই আবু জাফরের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তাদের বিয়ে হয়। বিয়ের পর ফাতেমা জাফরকে যুক্তরাষ্ট্রে নিয়ে যান। পরে শাহাদাত আবু জাফরের স্ত্রীর বান্ধবী জিইনাবচনের সাথে সম্পর্ক গড়ে তোলে।

শাহাদতের চাচাতো ভাই আবু তাহের প্রধানিয়া জানান, গত বছর এসে বিয়ে করার পর জিনবচান প্রায় ১৫ দিন দেশে ছিলেন। পরে আবু জাফর ও তার স্ত্রী ফাতিমা মোহাম্মদ মুসা ও জিইনাবচন যুক্তরাষ্ট্রে ফিরে আসেন। তবে শাহাদাত এখনো যাওয়ার ব্যবস্থা করেনি।

আর এ ব্যাপারে আবু তাহের প্রধানিয়ার সঙ্গে কথা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, ‘খুব শীঘ্রই শাহদাতকেও যুক্তরাষ্ট্রে নেয়ার জন্য, সবরকম চেষ্টা চলছে।’ তবে এ ভালোবেসে বিয়ের পর স্বামীকে এভাবে রেখে যাওয়ার বিষয়টি ভালো চোখে দেখছে না কেউই।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *