Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / ভালোবাসার সংজ্ঞাই বদলে গেছে, এখন শরীরই সব: দেবলীনা

ভালোবাসার সংজ্ঞাই বদলে গেছে, এখন শরীরই সব: দেবলীনা

দেবলেনা দত্ত একজন জনপ্রিয় ভারতীয় বাংলা টিভি এবং চলচ্চিত্র অভিনেত্রী। নব্বই দশকের মাঝামাঝি সময়ে তিনি অভিনয়ে আত্মপ্রকাশ করেন। এখন বড় পর্দার কাজ নিয়েই বেশি ব্যস্ত সময় কাটাচ্ছেন। অভিনেত্রী তার ব্যস্ত সময়সূচীতে সরস্বতী পূজা এবং ভালোবাসা দিবস সম্পর্কে ভারতীয় মিডিয়া টিভি নাইন এর সাথে কথা বলেছেন।

স্মৃতির পাতা উল্টাতেই স্বর্ণযুগে ফিরে গেলেন ৪৬ বছর বয়সী দেবলেনা দত্ত। প্রথম প্রেম সম্পর্কে এই অভিনেত্রী বলেন, ‘আমার পাড়ায় একটা প্রেম ছিল, সেই ছেলেটা আমার প্রথম প্রেমিক। আমি তাকে আমার হৃদয় দিয়েছি। আমি ৭ বছর ধরে একটি সম্পর্কে ছিলাম। আমার পরিবারও এতে রাজি ছিল। ক্লাস শেষে তার সাথে প্রেম বিনিময় করি। কিন্তু সে আমার অতীত। প্রথম প্রেম বলে ভুলিনি। আমাদের এক অনাবশ্যক কারণে ব্রেক-আপ হয়। তবুও সেই সময়টার সঙ্গে আজও ব্রেক-আপ করতে পারি না। আসলে সময়টাই মনে থাকে, মানুষ ফিকে হয়ে যায়।’

আজকাল সরস্বতী পূজা, ভালোবাসা দিবস—সবকিছুই বদলে গেছে। তাঁর কথায়- ‘আজকাল সরস্বতী পুজো আগের মতো হয় না। সবকিছুই সোশ্যাল মিডিয়া কেন্দ্রিক। ছোটবেলায় এই বিশেষ দিনটির জন্য আমরা সারা বছর অপেক্ষা করতাম। সারা বছর যার দিকে চোখ তুলে তাকাতে ইতস্ত বোধ করতাম, সরস্বতী পূজার দিন তার সঙ্গে একটু দৃষ্টি বিনিময় হবে- এই আশায় ৩৬৪ দিন অপেক্ষা করতাম। কিন্তু এখন তো প্রেম-ভালোবাসার সংজ্ঞাই বদলে গিয়েছে, এখন সবটাই শরীর-সর্বস্ব হয়ে গিয়েছে।’

এমন পরিবর্তনের কারণ ব্যাখ্যা করতে গিয়ে দেবলীনা দত্ত বলেন, ‘কারণ হল মোবাইল ফোন। ইন্টারনেটে এটা-ওটা সার্চ করে ছোট থেকেই নানা ধরনের কনটেন্ট দেখে ফেলছে তারা। ফলে রোমান্সের শুদ্ধতা বা সরলতা হারিয়ে গেছে।

প্রথম প্রেমে ব্যর্থ হন দেবলীনা। কিন্তু ভালোবেসেই পরিচালক তথাগত মুখার্জির সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। ২০২১ সালে গুঞ্জন চাউর হয়, অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জির সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন তথাগত। এ নিয়ে দেবলীনার সঙ্গে তথাগতর সম্পর্কের টানাপড়েন তৈরি হয়। আলাদা বসবাস করলেও এখনো আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়নি এই দম্পতির।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *