Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ভারতে বর্ষসেরা পুরস্কার পেল চঞ্চল চৌধুরীর অভিনীত তাকদীর

ভারতে বর্ষসেরা পুরস্কার পেল চঞ্চল চৌধুরীর অভিনীত তাকদীর

দেশের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম একজন চঞ্চল চৌধুরী। তার অভিনীত নাটক-সিনেমা দর্শক মনে বেশ প্রশংসিত হয়েছে। সম্প্রতি তার অভিনীত একটি ওয়েব সিরিজ ‘তাকদীর’ দর্শক মাঝে বেশ সাড়া ফেলেছে এবং প্রশংসিত হয়েছে। এবার এই সিরিজটি অর্জন করেছে ভারতের বর্ষসেরা পুরস্কার।

বহুল প্রশংসিত ওয়েব সিরিজ ‘তাকদীর’র ঝুলিতে এবার উঠলো বর্ষসেরা পুরস্কার। চঞ্চল চৌধুরী অভিনীত ঢাকাই সিরিজটি পুরস্কার জিতলো ভারতে! প্রযোজনা প্রতিষ্ঠান হইচই জানায়, আঞ্চলিক ওয়েব সিরিজ বিভাগে প্রোম্যাক্স ইন্ডিয়া অ্যাওয়ার্ডে সেরার পুরস্কার পেয়েছে ‘তাকদীর’। ভারতের বিনোদন শিল্পের মার্কেটিং নিয়ে কাজ করে প্রোম্যাক্স। আঞ্চলিক ওয়েব সিরিজ বিভাগে হইচইয়ের ‘তাকদীর’র সঙ্গে প্রতিযোগিতায় ছিলো জি-ফাইভের ‘এএলটি বালাজি’ এবং হটস্টারের ‘এবং ভূ/ত’। তবে তাদের পেছনে ফেলে ঢাকার শিল্পী-নির্মাতার ‘তাকদীর’ সেরা হলো। সিরিজটি গত বছরের ডিসেম্বরে মুক্তি পায়।

পুরস্কারপ্রাপ্তিতে হইচই বাংলাদেশের প্রধান শাকিব আর খান বলেন, ‘প্রোম্যাক্স ইন্ডিয়া অ্যাওয়ার্ড মর্যাদাপূর্ণ। এই পুরস্কার পাওয়া আমার কাছে এখনও পরাবাস্তবের মতোই লাগছে। ঢাকার বুক থেকে জন্ম নেওয়া একটি গল্প সেরা ভারতীয় বিষয়বস্তুর মধ্যে পুরস্কৃত হওয়াটা আরও ভালোলাগার।’ সিরিজটি নির্মাণ করেছেন ঢাকার তরুণ নির্মাতা সৈয়দ আহমেদ শাওকী। সিরিজে চঞ্চল চৌধুরী ছাড়াও অভিনয় করেছেন পার্থ বড়ুয়া, সানজিদা প্রীতি, মনোজ প্রামাণিক, সোহেল মন্ডল রানা, রিকিতা নন্দিনী শিমু ও ইন্তেখাব দিনার। একটি লা/শ/বাহী ফ্রিজার ভ্যান চালক তাকদীরকে ঘিরে এর গল্প।

বাংলাদেশ-ভারতের সঙ্গে বন্ধুর্তপূর্ন সম্পর্ক রয়েছে। এরই ধারাবাহিতায় বর্তমান সময়ে বিনোদন অঙ্গনে বাংলাদেশ-ভারত যৌথ ভাবে অনেক কাজ করছে। ইতিমধ্যে দুই দেশের যৌথ প্রজোযনায় অনেক সিনেমাও নির্মিত হয়েছে। এতে অভিনয় করছে দুই দেশেরই অনেক নামি-দামি তারকারা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *