Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ভারতের হাসপাতালে ভর্তি অভিনেতা সিদ্দিক, জানা গেল শারীরিক সর্বশেষ অবস্থা

ভারতের হাসপাতালে ভর্তি অভিনেতা সিদ্দিক, জানা গেল শারীরিক সর্বশেষ অবস্থা

বাংলা ছোট পর্দার বেশ জনপ্রিয় একজন অভিনেতা সিদ্দিকুর রহমান। পর্দায় সাধারণত ‘কমেডিয়ান’ চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। তবে সম্প্রতি গত কয়েকদিন আগে ‘শান্তি মলম ১০ টাকা’ নামের একটি ধারাবাহিকে অভিনয়কালে শুটিং সেটে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন গুণী এই অভিনেতা। আর এরই জের ধরে ভারতের বেঙ্গালুরুতে চিকিৎসা নিতে যান তিনি। সেখানে এন এইচ নারায়ণা হেলথে নানা পরীক্ষা-নিরীক্ষা করিয়েছেন। এসব পরীক্ষার রিপোর্ট ভালো এসেছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে এসব তথ্য জানিয়েছেন সিদ্দিক।

নিজের শারীরিক অবস্থা খবর জানিয়ে সিদ্দিক লিখেন, ‘আমি হাসপাতালে ভর্তি হয়েছিলাম। গতকাল এনজিওপ্লাস্টি করা হয়েছে। সব রিপোর্ট ভালো এসেছে। আমি এখন সুস্থ ও মানসিকভাবে শক্ত আছি। যারা আমাকে ভালোবাসেন তারা আমার জন্য দোয়া করবেন। শিগগির সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসছি।’

কিছুদিন আগে হিমু আকরাম পরিচালিত ‘শান্তি মলম দশ টাকা’ নাটকের শুটিং সেটে অসুস্থ হয়ে পড়েন সিদ্দিক। দ্রুত উত্তরার একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরেরদিন অন্য একটি হাসপাতালে গেলে চিকিৎসকেরা হার্টের কিছু পরীক্ষা-নিরীক্ষার পরামর্শ দেন। তারই ধারাবাহিকতায় গত ২৫ নভেম্বর ভারতে যান সিদ্দিক। তবে কবে নাগাদ দেশে ফিরবেন তা জানা যায়নি।

উল্লেখ্য, ১৯৯৯ সালে অভিনয় কর্মজীবন শুরু করেন সিদ্দিকুর রহমান। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক জনপ্রিয় নাটক। তার অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্য রয়েছে-‘গ্র্যাজুয়েট’, ‘ড্যান্স ডিরেক্টর’, ‘হাউসফুল’, ‘মাইক’, ইত্যাদি। তবে বড় পর্দায়ও অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *