Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ভাবি মানুষ কত নিচে নামতে পারে, খুব সহজ জীবন আমার সন্তান নিয়ে, আমি কারও ক্ষতি করবো না: শবনম শ্রাবন্তী

ভাবি মানুষ কত নিচে নামতে পারে, খুব সহজ জীবন আমার সন্তান নিয়ে, আমি কারও ক্ষতি করবো না: শবনম শ্রাবন্তী

বাংলা ছোট পর্দার এক সময়ের অত্যন্ত সাড়া জাগানো অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। বিগত বেশ কয়েক বছর হলো অভিনয়ে একদমই দেখা যায় না তাকে। তবে অভিনয়ে নিয়মিত থাকাকালীন জনপ্রিয়তার শীর্ষ থেকে তাকে নামাতে পারেনি কেউই। এই মুহূর্তে দুই মেয়েকে নিয়ে আমেরিকায় স্থায়ী বসবাস করেছন তিনি।

মার্কিন যুক্তরাষ্ট্রে থাকলেও শ্রাবন্তী প্রতিনিয়ত তার ভক্তদের সামাজিক যোগাযোগ নিজের পরিস্থিতি জানান। প্রসঙ্গত, গত ৪ নভেম্বর শুক্রবার আক্ষেপের সুরে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দেন এই অভিনেত্রী।

তিনি লেখেন, আমি মিডিয়াতে কাজ করি না আজ প্রায় ১৪ বছর হয়ে গেল। বাচ্চাদের স্কুলে দিয়ে এসে যখন ভালো লাগে, একটু রিলস বানাই। আমার ভালোই লাগে। অনেকটা দুধের স্বাদ ঘোলে মেটানোর মতো। অভিনয়তো করতে পারি না অনেক ঝামেলার কারণে। তাই একটু রিলস করতে ভালোই লাগে। কিন্তু এই এক রিলস করতে যেয়ে বুঝলাম কিছু কিছু মানুষ আর মানুষ নেই।

তিনি আরও লেখেন, এতো নোংরা হতে পারে এটা ভাবতেই কষ্ট হয়। আহারে তোরা কবে মানুষ হবি ভাই। কিছু মেয়েদের মন্তব্য পড়লে আমি ভাষা খুঁজে পাই না। ফেক প্রোফাইল থেকে মন্তব্য করে। যদিও এসব পাত্তা দেই না, কিন্তু হাসি পায় আর ভাবি কত নিচে নামতে পারে মানুষ। ভাই ও বোনেরা, আমি আপনাদের আগেও নাই, পিছেও নাই। খুব সহজ জীবন আমার দুই সন্তান নিয়ে। আমি কারও ক্ষতি করতে চাই না, করবও না। তাই দয়া করে প্রার্থনা করুন আমার জন্য।

উল্লেখ্য, বিজ্ঞাপনে কাজের মধ্যে দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন শ্রাবন্তী। এরপর ধীরে ধীরে জায়গা করেন ছোট পর্দায়। পরবর্তীতে বড় অভিনয় করেও বেশ জনপ্রিয়তা লাভ করেন গুণী এই অভিনেত্রী।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *