Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ভাবির করা মামলায় জেল খাটা সেই ছাত্রলীগ নেতা পেলেন আরেক দুঃসংবাদ

ভাবির করা মামলায় জেল খাটা সেই ছাত্রলীগ নেতা পেলেন আরেক দুঃসংবাদ

এর আগে নিজ বড় ভাইয়ের স্ত্রীকে অমানবিক নির্যাতনের অভিযোগ উঠে ছাত্রলীগ নেতা এস এম মাহবুবের বিরুদ্ধে। এমনকি এ ঘটনায় গত ( Past ) ২০২০ সালের ( year ) ৪ আগস্ট ( August ) মাহবুরের ( Mahbur ) বিরুদ্ধে নিজে বাদী হয়ে একটি মামলাও দায়ের করেন তার ভাবি। আর এ মামলায় জেলও খাটতে হয় তাকে। তবে এ ঘটনার রেশ কাটতে না কাটতে এবার আরেক দুঃসংবাদ পেলেন এই ছাত্রলীগ নেতা।

জানা গেছে, সংগঠনের নীতিবিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে বিজয়নগর ( Vijayanagar ) উপজেলা ছাত্রলীগের ( Chhatra League ) সভাপতি এস এম মাহবুবকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের ( Chhatra League ) ( Central Chhatra League ) সভাপতি আল নাহিয়ান খান ( Al Nahyan Khan ) জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত পত্রে তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

সেখানে বলা হয়, সংগঠনের নীতি, আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় বিজয়নগর ( Vijayanagar ) উপজেলা ছাত্রলীগের ( Chhatra League ) সভাপতি এইচ এম মাহবুবকে ( HM Mahbub ) বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো। ( Yes. )

একই সঙ্গে কমিটির সহসভাপতি এমদাদ সাগরকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হলো।

বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের অন্যতম একটি শাখা বাংলাদেশ ছাত্রলীগ। দলের উন্নয়নে রীতিমতো নানা ভূমিকা রাখছে এ সংগঠনটি। তবে এ সংগঠনে থাকা কোনো নেতাকর্মীদের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ আসলে, তা খুতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয় হচ্ছে। এ ব্যাপারে ছাড় দেয়া হচ্ছে না কাউকেই।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *