Tuesday , September 17 2024
Breaking News
Home / Countrywide / ভাড়ার বিষয়ে কড়া বার্তা দিয়েছেন ওবায়দুল কাদের

ভাড়ার বিষয়ে কড়া বার্তা দিয়েছেন ওবায়দুল কাদের

অতিরিক্ত ভাড়া আদায়ের বিষয়ে কড়া হুঁশিয়ারি দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, যে ভাড়া নির্ধারন করা হয়েছে সেটা অমান্য করে যদি যাত্রীদের নিকট হতে কোনোভাবে বাড়তি ভাড়া আদায় করা চলবে না- প্রতিশ্রুতি ভঙ্গ করা হলে সরকার জনস্বার্থে কঠোর ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হবে।

সোমবার ওবায়দুল কাদেরের সরকারি বাসভবনে ব্রিফিংকালে পরিবহন মালিক-শ্রমিকদের এ বিষয়ে সতর্ক করেন। তিনি বলেন, বর্ধিত ভাড়া গ্যাস, অকটেন ও পেট্রোল চালিত যানবাহনের ক্ষেত্রে প্রযোজ্য হবে না। তিনি আরও বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী ট্রাক-কাভার্ডভ্যান ধর্মঘটের বিষয়টি সংশ্লিষ্ট নেতাদের সঙ্গে নিয়ে সমাধানের উদ্যোগ নিচ্ছেন।

বিএনপি নেতাদের বিভিন্ন বক্তব্যের জবাবে এসময় ওবায়দুল কাদের আরও বলেন, কোনো ভয়ংকর পরিস্থিতি নেই দেশে। জনস্বার্থে সাম্প্রদায়িক অপশক্তি, দুর্নীতিবাজ এবং অনিয়মকারীদের বিরুদ্ধে সরকারের অবস্থান কঠোর। জনগণের সম্পদ যারা লুণ্ঠন করে তাদের বিরুদ্ধে স্বাভাবিকভাবেই সরকারের অবস্থান কঠোর। বিএনপি সম্পদ লুণ্ঠনকারীদের পক্ষ নিয়েছে বলেই এ ধরনের বক্তব্য রাখছে।

বর্তমান ক্ষমতাসীন দলের এই শীর্ষ নেতা বলেন, অতীতের বাংলাদেশের যে অগণতান্ত্রিক এবং স্বৈরাচারী সরকার ছিল তারা দেশের উন্নয়নের দিকে না তাকিয়ে নিজেদের স্বার্থ কুক্ষিগত করেছেন এবং রাজনীতিতে অনুপ্রবেশ করে বাংলাদেশের রাজনীতিকে কলুষিত করেছে। এ দায় বিএনপির যারা কোনোদিন এড়াতে পারবে না।

About

Check Also

হাসিনার ভাগ্য নির্ধারণের আর পাঁচ দিন, বিপাকে ভারত

আগামী ২০ সেপ্টেম্বর শেষ হতে চলেছে বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিসার মেয়াদ। বর্তমানে, কূটনৈতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *