Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / ভাইরাল সেই ভিডিও নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী মাহি

ভাইরাল সেই ভিডিও নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী মাহি

ছোট পর্দার সমসাময়িক অভিনেত্রী সামিরা খান মাহি। মডেলিং দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখার পর বেশ কিছু নাটকে অভিনয় করে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

তবে সম্প্রতি ভিন্ন কারণে আলোচনায় এসেছেন এই অভিনেত্রী। মেকআপ ছাড়া তার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে ভক্তদের কটাক্ষের শিকার হচ্ছেন মাহি।

বিশেষ করে, নেটিজেনরা তার ত্বকের রঙের জন্য অভিনেত্রীকে ট্রোল করেছেন। সেই ভিডিওকে কেন্দ্র করে বিভিন্ন আপত্তিকর মন্তব্য দেখা যায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কোনো একটি নাটকের শুটিংয়ের ফাঁকে মেকাপ ছাড়াই ঘুরে বেড়াচ্ছিলেন মাহি। যেটি মজার ছলে কেউ ধারণ করে ছড়িয়ে দেয় ফেসবুকে। এরপরই গায়ের রং নিয়ে নেতিবাচক আচরণের শিকার হন অভিনেত্রী।

গায়ের রঙ নিয়ে বিরোধীদের এই জঘন্য আচরণে ভুগছেন মাহি। বিষয়টি নিয়ে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। যেখানে ত্বকের রঙের বৈষম্যের কথা বললেন অভিনেত্রী।

স্ট্যাটাসে মাহি লিখেছেন, মাঝেমধ্যেই অভিনেত্রীদের গায়ের রং নিয়ে নানা ধরনের নেতিবাচক মন্তব্য শোনা যায়। নিজের বাইরেও অনেকের পোস্টে এমন মন্তব্য চোখে পড়ে। কিন্তু একজন অভিনেতার ক্ষেত্রে কিন্তু তেমনটা ঘটে না। এর কারণ আসলে অজানা। হয়ত আমরা অনেকেই মধ্যযুগীয় ধ্যান-ধারণা নিয়েই চলছি।

ক্যারিয়ারের শুরু থেকেই কাজকে গুরুত্ব দিয়ে তিনি লিখেছেন, ‘আমি ব্যক্তিগতভাবে বরাবরই কাজকে গুরুত্ব দিয়েছি। এখন যে জায়গায় দাঁড়িয়ে সেখানেও অনেক চেষ্টা, কষ্ট, পরিশ্রম রয়েছে। মানুষের ভালোবাসা রয়েছে। কিন্তু তারপরও মাঝে মাঝে রঙ নিয়ে মানুষের এমন ট্রল করা আমাকে ভাবায়। যদিও গুটি কয়েক মানুষই কেবল এমনটা করে থাকে। অথচ একজন মানুষকে, একজন অভিনেত্রীকে তার কাজ দিয়ে বিচার করা উচিত। অন্য কোনো কিছু দিয়ে নয়।’

মাহি আরও লিখেছেন, ‘কাজের সমালোচনা করেন, মাথা পেতে নেব’। আমি নিজেকে শুধরানোর চেষ্টা করব। কিন্তু ত্বকের রঙ নিয়ে এভাবে কথা বলে নিজের পরিচয় দেবেন না। আমি আপনাদের জন্য কাজ করে যাচ্ছি, আমি কাজ করে যাব। আপনাদের ভালোবাসায় বাঁচতে চাই।

অভিনেত্রীর স্ট্যাটাসে সামিরা খান মাহির শুভানুধ্যায়ীরাও মন্তব্য করেছেন। একই সঙ্গে যারা খারাপ আচরণ করছে তাদের কঠোর সমালোচনা করেন তিনি।

 

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *