Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ভগবান না করুন, রূপঙ্কর দার কিছু হলে নিজেদের ক্ষমা করতে পারব কি আমরাঃ শ্রীলেখা

ভগবান না করুন, রূপঙ্কর দার কিছু হলে নিজেদের ক্ষমা করতে পারব কি আমরাঃ শ্রীলেখা

বলিউড জনপ্রিয় কন্ঠশিল্পী কে কে ( ) (কৃষ্ণকুমার কুন্নাথ ( Krishnakumar Kunnath ))। অসংখ্য জনপ্রিয় গান গেয়ে তিনি ভক্ত ও দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। জনপ্রিয় এই গায়কের সুরের মুর্ছনায় দর্শকের হৃদয় ছুয়ে যেত। তিনি বলিউডের প্রথম সারির গায়ক হিসেবে নিজের অবস্থান করে নিয়েছিলেন।

বলিউডের জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ( Krishnakumar Kunnath ) কলকাতার অনুষ্ঠান শেষে মা/রা গেছেন। গায়কের প্রণানের পর সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে পড়েন সুরকার রূপঙ্কর ( Composer Rupankar ) বাগচী।

কেকের মৃ/ত্যুর আগে এক ভিডিওবার্তায় রূপঙ্কর প্রশ্ন তুলেছিলেন, বাংলার গায়কদের নিয়ে এত মাতামাতি হয় না কেন? সঙ্গে বলেছিলেন কেকে… কেকে… কেকে কে? আমরা অনেকেই এই কেকের থেকে ভালো গাই। ওই ভিডিওর পর থেকেই বিতর্ক শুরু হয়। তবে মঙ্গলবার রাতে কেক হৃদরোগে আক্রান্ত হয়ে মা/রা গেলে তা বেড়ে যায়।

এদিকে গায়কের প্রয়াত হওয়ার পর থেকে রূপঙ্করকে তার মোবাইল ফোন ও টেক্সট মেসেজে পর্যন্ত হু/মকি আসতে থাকে। এদিকে পুলিশের দ্বারস্থ হতে হয়েছে গায়কের পরিবারকে। বেশ কয়েকজন বাঙালি শিল্পীও রূপঙ্করের বিরুদ্ধে কথা বলেছেন। কিন্তু পাশে দাঁড়িয়েছেন কলকাতার গুণী অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

শ্রীলেখা মিত্র তার ফেসবুকে লিখেছেন, “এর পর, ঈশ্বর না করুন, যদি রূপঙ্করের কিছু হয়ে যায়, আমরা কি নিজেদের ক্ষমা করতে পারব?” সিস্টেম দায়ী, কোনো বিশেষ ব্যক্তি নয়। বের করুন খুঁজে, কেন আমরা কেকে কে হারালাম সেই ব্যাপারে? বের করুন খুঁজে, কেন কেকে অনুষ্ঠানের পর অসুস্থ হয়ে পড়ে, রূপঙ্কর দাকে সব কিছুর জন্য দায়ী না করে। আর হ্যাঁ, আপনারা হয়তো তাই ভাবতে পারেন, তাই বলে রাখি, রূপঙ্কর দা আমার একেবারেই কাছের কেউ নয়।

শ্রীলেখা আরও লেখেন, “কেউ আপনারা কোনো দিন কারও ব্যাপারে কিছু বলেননি তো?” সবাই কি এত মহান? আমরা সবাই এক অস্থির সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। তাদের পরিবারের কথা একটু ভাবুন। আমি আপনাদের কাছে ক্ষমা চাইছি। আপনারা ট্রোলিং বন্ধ করুন। কারণ এটি একজন ব্যক্তির উপর মারাত্মক প্রভাব ফেলে। সবাই একটু মানবিক হোন।

প্রসঙ্গত, গায়ক কেকে প্রয়াত হওয়ার পর সংগীতাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। এর মধ্যে সংগীতশিল্পী রূপঙ্কর বাগচীর ভিডিও বার্তা নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে। অবশেষে তার গায়ক কেকে প্রয়াতের বিষয় নিয়ে মন্তব্য করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

 

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *