Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বড় ভাইয়ের অনুপস্থিতিতে শাহরুখ পূত্র আব্রামের প্রতিক্রিয়া

বড় ভাইয়ের অনুপস্থিতিতে শাহরুখ পূত্র আব্রামের প্রতিক্রিয়া

গেল ২ অক্টোবর দিনটি বলিউড সুপারস্টার শাহরুখ খানের পরিবারের সদস্যদের জন্য একটি বড় ধরের দূ:স্বপ্ন নিয়ে এসেছিল। কিং খানের বড় ছেলে আরিয়ান খানকে ঐ দিনটিতে নিষিদ্ধ দ্রব্যের মা’ম/লায় নিষিদ্ধ দ্রব্য নিয়ন্ত্রণ বিষয়ক ব্যুরোর সদস্যরা গ্রে’ফতার করে। এরপর শাহরুখ তার জামিনের জন্য অনেক চেষ্টা করেও বার বার ব্যর্থ হয়েছেন। জানা গেছে, শাহরুখ পূত্রকে আগামি ২০ অক্টোবর পর্যন্ত জে’ল হে’ফাজতে থাকতে হবে।

শাহরুখ এবং গৌরী তাদের বড় ছেলের এই ধরনের অবস্থা নিয়ে দুশ্চিন্তায় ঘুম উড়ে গেছে, ভুলে যাচ্ছেন অনেক কিছু। বোন সুহানা খানেরও একই অবস্থা। ভাইয়ের চিন্তার কারণে তিনি বিদেশে একা থাকা অবস্থায় অসুস্থ হয়ে পড়েছেন। এমনকি ছোট আব্রাম খানের মাঝেও দেখা দিয়েছে বিষণ্ণতা। মনম’রা অবস্থায় ঘুরে বেড়াচ্ছেন বাড়ির এ ঘর থেকে ও ঘর। যদিও সে এই বয়সে এত কিছু বুঝতে শিখেননি, কিন্তু সে বুঝতে পেরেছে যে পরিবারে একটি বড় কোনো ঘটনা ঘটেছে। আব্রাম সম্প্রতি বান্দ্রায় একটি গাড়ির মাঝে ক্যামেরায় ধ’রা পড়েছিল। ক্যামেরা দেখার সাথে সাথেই সে যেন নিজেকে গুটিয়ে নেয়। মুখে বিষণ্নতা পরিষ্কার বোঝা যায়। দীর্ঘদিন ধরে তার বড় ভাইকে না দেখার কারনে তার মনটা যেন ভালো নেই।

এদিকে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ক্ষো’/ভ প্রকাশ করেছে নেটিজেনরা। এই ছোট্ট শি’/শুটারও ছাড় নেই মিডিয়ার হাত থেকে! কাদা ছোঁ’ড়াছুঁ/ড়ির মাঝে ছোট্ট আব্রামকে টেনে না আনার আবেদন করেছেন তারা। এর আগে একটি ভিডিওতে দেখা গিয়েছিল, ক্যামেরা দেখেই ছুটে বিল্ডিংয়ে ঢুকে যাচ্ছে আব্রাম। এছাড়া আরিয়ান গ্রে’ফতার হওয়ার পর থেকেই ক‍্যামেরার সামনে ধ’রা দেননি শাহরুখ-গৌরিও।

আরিয়ান ও আব্রাম দুই ভাইয়ের মধ‍্যে বয়সের পার্থক্য ১৫ বছরের। আরিয়ান এখন ২৩ বছরের আর আব্রামের বয়স ৮। ছোট্ট ভাইকে তাই বড় ভাই আরিয়ান বেশ আদরেই আগলে রাখেন। আরিয়ানের গ্রে’ফতার হওয়ার দিন কয়েক আগেই নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছিলেন গৌরি। দাদা ভাইয়ের একটি মিষ্টি মুহূর্ত উঠে এসেছিল সেখানে। ছবিতে দেখা গিয়েছে আরিয়ান ভিডিও গেম খেলায় ব‍্যস্ত। অপরদিকে ভাইয়ের কোলে বসে মন দিয়ে খেলা দেখছে ভাই আব্রাম।

ছবিটি শেয়ার করে গৌরি লিখেছিলেন, ‘বয়েজ নাইট আউট’। কিং খান স্বভাবজাত রসিকতায় লিখেছিলেন, ‘খেলাই এখনকার নতুন বন্ধন শক্তি। যে ভাইয়েরা একসঙ্গে খেলে তাদের মধ‍্যে বন্ধনও মজবুত হয়।’

উল্লেখ্য, গত ২রা অক্টোবর মুম্বাইয়ের একটি ক্রুজ শিপের আয়োজিত পার্টি হতে আ’টক হন শাহরুখ পূত্র আরিয়ান এবং তার কয়েকজন সঙ্গীকে। আরিয়ান গ্রে’ফতা’রের পর থেকে তাদের পরিবারের সদস্যদের যে চঞ্চলতা সেটা যেন একদম উবে গেছে। এ দিকে আরিয়ানের জা’মিন যাতে তাড়াতাড়ি পাওয়া যায় সেজন্য নিয়োগ করা হয়েছে বেশ অভিজ্ঞ এবং দক্ষ আইনজীবি। কিন্তু পূজার ছুটির কারনে সেখানে আগামি ২০ তারিখ অর্থাৎ বুধবার পর্যন্ত কোর্টের সকল ধরনের কার্যক্রম বন্ধ রয়েছে। যার জন্য আরো আপেক্ষা করতে হচ্ছে তার জা’মিনের জন্য সমস্ত কার্যক্রম পরিচালনা করতে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *