Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বড় বোনের বন্ধু পরিচয়ের প্রেমের সম্পর্ক, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অনশন

বড় বোনের বন্ধু পরিচয়ের প্রেমের সম্পর্ক, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অনশন

দেশের আনাচে কানাচ থেকে প্রায় সময় সংবাদ উঠে আসে প্রেমিকা বিয়ের দাবিতে প্রেমিকের বাসায় গিয়ে অনশন করে। প্রেম করলেও প্রেমিক বিয়ে করতে চায় না এমন অভিযোগ তোলে প্রেমিকা। এবার তেমনি একটি অভিযোগে এক কলেজছাত্রী তর প্রেমিকের বাড়িতে অনশন করছেন। এই ঘটনা ঘটেছে পাবনার ভাঙ্গুড়ায়। জানা গেছে টানা দুইদিন ধরে ওই কলেজ ছাত্রী বিয়ের দাবিতে অনশন করছেন। এই ঘটনা নিয়ে বর্তমানে পাবনার ভাঙ্গুড়ায় ব্যাপক আলোচনা চলছে। ওই কলেজ ছাত্রীর প্রেমের ঘটনা সম্পর্কে এবার সংবাদ উঠে এলো।

বিয়ের দাবিতে দু’দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক কলেজছাত্রী। এ নিয়ে এলাকায় তো”ল”পা”ড় শুরু হলে প্রেমিকসহ তার পরিবার গা ঢাকা দিয়েছে। ঘটনাটি ঘটেছে ভাঙ্গুড়া পৌরসভার ১নং ওয়ার্ডের উত্তর মেন্দা মহল্লায়।

অভিযুক্ত প্রেমিকের নাম আশিকুর রহমান ওরফে টিপু (২৪)। তিনি উত্তর মেন্দা মহল্লার মৃ”ত আতাউর রহমান প্রামাণিকের ছেলে। বগুড়া সেনা ক্যান্টনমেন্টে সৈনিক পদে টিপু কর্মরত বলে জানা গেছে।

অনশনরত কলেজছাত্রীর বরাতে স্থানীয়রা জানান, ওই কলেজছাত্রীর এক বড় বোনের বন্ধু পরিচয়ের সূত্র ধরে টিপুর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত তিন মাস পূর্বে বিয়ের প্রতিশ্রুতিতে ওই কলেজছাত্রীর সঙ্গে শা”’রী”’রি”’ক সম্পর্ক করে টিপু। তারপর কাজে চলে যায় সে। এরপর টিপু গত বৃহস্পতিবার বাড়িতে ফিরে ওই কলেজছাত্রীকে ফোন করেন। প্রেমিকের ফোন পেয়ে ২১ আগস্ট ভোরে বাড়ি থেকে পালিয়ে টিপুর বাড়িতে চলে আসেন তিনি। কিন্তু টিপু পরিস্থিতি সামলাতে না পেরে তার পরিবারের সবাইকে নিয়ে বাড়ি থেকে সটকে পড়েন। পরে কলেজছাত্রী ওই বাড়ির সামনে খোলা আকাশের নিচে একা সারারাত বসে থাকেন।

প্রেমিকের বাড়িতে অনশনরত কলেজছাত্রী কান্নাজড়িত কণ্ঠে বলেন, টিপু তাকে বিয়ে না করলে সে নিজেকে করবে। তিনি জানান, টিপুর বড় ভাই তাকে ফোন দিয়ে ভ’য়”ভী’তি দেখিয়ে হু’ম’কি দিচ্ছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. ইব্রাহিম হোসেন বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করে অনশনরত ছাত্রী ও তার পরিবারকে আইনের সহায়তা নেওয়ার জন্য পরামর্শ দিয়েছেন।

ভাঙ্গুড়া থানার (ওসি) মুঃ ফয়সাল বিন আহসান বলেন, এলাকাবাসীর মাধ্যমে মৌখিকভাবে বিষয়টি শুনেছি। এখনও থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে আশিকুর রহমান ওরফে টিপুর মুঠোফোনে একাধিকবার কল দিলে সাংবাদিক পরিচয় পাওয়ার পর তিনি ফোন কে”টে দেন। পরে তার মুঠোফোনে কল দিলেও তিনি আর ফোন রিসিভড করেননি।

 

এদিকে, ওই কলেজছাত্রীকে দেখার জন্য প্রতিদিন অসংখ্য মানুষ ওই বাড়িতে ভির করছেন। ওই এলাকার সবাই এই ঘটনার সুষ্ঠু সমাধান চায়। অনেক বলেন ওই ছেলে বিয়ের কথা বলে মেয়েটিকে ঘুরিয়েছে। এখন সে বিয়ে না করলে কলেজছাত্রী নিজেকে শে”ষ করার কথা বলেছেন। আইনশৃঙ্খলা বাহিনী বলেছে অভিযোগ পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমানে এই ঘটনা নিয়ে ওই এলাকায় ব্যাপক আলোচনা সমালোচনা শুরু হয়েছে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *