Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ব্রিটনির বিয়ের অনুষ্ঠানে অপ্রত্যাশিত কাণ্ড ঘটিয়ে বিপাকে সাবেক স্বামী

ব্রিটনির বিয়ের অনুষ্ঠানে অপ্রত্যাশিত কাণ্ড ঘটিয়ে বিপাকে সাবেক স্বামী

মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স স্যাম মুসলিম নামে এক তরুণ ইরানী মুসলিমকে বিয়ে করেছেন। ইতিমধ্যেই তাদের বাগদান হয়ে গেছে। বৃহস্পতিবার লস অ্যাঞ্জেলেসে বিয়ের অনুষ্ঠান হয়। ২৮ বছর বয়সী আসগরী ৪০ বছর বয়সী ব্রিটনির সাথে তার বিবাহিত জীবন শুরু করলেন। যাইহোক, ব্রিটানির প্রাক্তন স্বামী জেসন আলেকজান্ডার বিয়েটি নষ্ট করতে চেয়েছিলেন। এ কারণে লস অ্যাঞ্জেলেস পুলিশ তাকে গ্রেপ্তার করতে আসে।

লস অ্যাঞ্জেলেসে ঘনিষ্ঠ বন্ধুমহলের একটি বিলাসবহুল স্থান ভাড়া নিয়েছিলেন ব্রিটনি। ছিমছাম বিয়ের অনুষ্ঠান হলো বৃহস্পতিবার। ৪০ বছর বয়সী ব্রিটনি এবার বিয়ে করলেন ব্যক্তিগত প্রশিক্ষক তথা অভিনেতা স্যাম আসঘারিকে। তবে বিয়ের আসরে হঠাৎই শোরগোল পড়েছিল জেসনকে দেখে। এই জেসনের সঙ্গেই ২০০৪ সালে মাত্র ৫৫ ঘণ্টার জন্য বিয়ে হয়েছিল ব্রিটনির। কিন্তু স্যাম-ব্রিটনির বিয়েতে তো নিমন্ত্রণ করা হয়নি তাকে। এলেন কীভাবে–এমন প্রশ্নে শোরগোল পড়ে যায়। যদিও জেসনের দাবি, নিমন্ত্রণ পেয়েই এসেছেন। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, বিয়ের আসরে এসে দরাজ গলায় জেসন বলছেন, ব্রিটনি কোথায়? তার কিছুক্ষণের মধ্যেই পুলিশ ডেকে তাকে বিয়ের আসর থেকে সরিয়ে দেয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে তার পর।

২০২১ সালের সেপ্টেম্বরে বিয়ের সিদ্ধান্তের কথা ঘোষণা করেছিলেন স্যাম-ব্রিটনি। বেশ কয়েক বছর একসঙ্গে আছেন তারা। ইতোমধ্যে সন্তানসম্ভবাও হয়ে পড়েছিলেন ব্রিটনি, তবে গর্ভপাত হয়ে যায়। সাময়িকভাবে ভেঙে পড়েছিলেন ব্রিটনি। তার পর সামলে ওঠেন স্যামের জোরেই। ২৮ বছরের স্যাম প্রেম-ভালোবাসায় ভরিয়ে রেখেছেন ব্রিটনিকে। ভক্তদের আশা, এই বিয়েতে শেষমেশ সুখী হবেন পপ তারকা।

২০০৪ সাল। ব্রিটনি স্পিয়ার্সের ৫৫ ঘণ্টার বিয়ে নিয়ে শোরগোল পড়েছিল বিশ্বে। ছোটবেলার বন্ধুকে বিয়ের পর তিন দিন গড়াতে না গড়াতেই পুলিশ এসে তুলে নিয়ে যায় জেসনকে। বিচ্ছেদ হয় অনতিপরেই। তারপরও কি সাবেক স্ত্রীর প্রতি অধিকারবোধ জিইয়ে রেখেছিলেন জেসন? ব্রিটনির বিয়ের পার্টিতে হঠাৎ চলে এসে ভাবিয়ে তুলছে ভক্তদের। প্রথম বিয়ে ভাঙার কয়েক মাসের মধ্যেই দ্বিতীয় বিয়ে সারেন ব্রিটনি। সাবেক গায়ক তথা ডিজে মাস্টার কেভিন আর্ল ফেডারলাইনের সঙ্গে দুই পুত্রসন্তান রয়েছে ব্রিটনির। তবে সে বিয়েও ভেঙে যায় ২০০৬ সালে। মানসিকভাবে বিপর্যস্ত ব্রিটনি মনোবিদের শরণাপন্ন হন। তার অনেক বছর পর প্রেম হয়ে ব্রিটনির জীবনে আসেন স্যাম। তাদের বিয়ে নিয়ে কানাঘুষা শোনা গেলেও বিয়ের দিন গোপন রেখেছিলেন। বিয়ে সারলেনও নিভৃতে। এখন অবধি ইনস্টাগ্রামে বিয়ের আসরের একটি ছবিও দেননি এই তারকা-যুগল।

উল্লেখ্য, বিবিসি সুত্রে জানায়, বৃহস্পতিবার ব্রিটনির বিয়ের অনুষ্ঠানে ছুটে আসেন জেসন আলেকজান্ডার। সে চিৎকার করতে থাকে। বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। অবশেষে পুলিশ এসে আলেকজান্ডারকে গ্রেপ্তার করলে, বিয়ের অনুষ্ঠানে বিশৃঙ্খলার সৃষ্টি হয়। এই ঘটনার ভিডিও এখন প্রকাশ্যে এসেছে। ভিডিওতে দেখা যায়, বিয়ের পার্টি জমে উঠেছে। চারদিকে আনন্দময় পরিবেশ। হঠাৎ পার্টিতে এলেন জেসন। পুরো ইভেন্টের মধ্য দিয়ে হেঁটে ব্রিটনিকে খুঁজছেন এবং উচ্চস্বরে বলছেন, ব্রিটনি আমার প্রথম স্ত্রী, আমার একমাত্র স্ত্রী। এতে বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি হয়। কিছুক্ষণ পর পুলিশ এসে জেসনকে সরিয়ে দেয়।

 

 

সূত্র: ভ্যারাইটি

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *