Friday , September 20 2024
Breaking News
Home / Sports / ব্রিজে উঠে জনপ্রিয় ফ্রান্স ফুটবলারের আত্মহননের চেষ্টা

ব্রিজে উঠে জনপ্রিয় ফ্রান্স ফুটবলারের আত্মহননের চেষ্টা

ব্রিজে উঠে আত্মহননের চেষ্টা করলেন ফ্রান্সের এক ফুটবলার। ফরাসি ক্লাব নিসের অ্যালেক্সিস বেকা বেকা নামের এই ফুটবলারের আত্মহননের চেষ্টার খবরে মুহূর্তেই তোলপাড় হয়ে যায় ফুটবল অঙ্গন। ফ্রান্সের ম্যাগন ব্রিজে উঠে আত্মহননের হুমকি দেন অ্যালেক্সিস।

২২ বছর বয়সী অ্যালেক্সিসের আত্মহননের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। তারপর একজন সাইকোলজিস্ট তার সাথে কথা বলেন। দীর্ঘ আলোচনার পর তিনি বেকারকে আত্মহনন থেকে বিরত রাখেন। পরে ফায়ার ব্রিগেডের সহায়তায় তরুণ ফুটবলারকে নিরাপদে উদ্ধার করা হয়।

ইংরেজি সংবাদমাধ্যম ডেইলি মেইল অনলাইন এবং স্প্যানিশ দৈনিক মার্কার জানায়, ঠিক কী কারণে অ্যালেক্সিস এমন ঘটনা ঘটাতে গিয়েছিলেন তা এখনও জানা যায়নি। তবে প্রেমিকার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ায় হতাশায় এমনটা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

তবে প্রেমের বিষয়টি অস্বীকার করেছেন নিসের এই ফুটবলার। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সম্পর্ক ভাঙার কারণ সম্পূর্ণ মিথ্যা। এই ঘটনার সাথে তেমন কোন সম্পর্ক নেই।

এদিকে আলেক্সিস নিরাপদে ফিরে আসায় বিবৃতি দিয়েছে ফরাসি ক্লাব নিসও। বিবৃতিতে লিগ ওয়ানের ক্লাবটির ভাষ্য, ‘শেষ পর্যন্ত সব কিছু ভালোভাবে শেষ হওয়ায় সবাই খুব স্বস্তি বোধ করছে।’ ২০২২ সালে রাশিয়ার ক্লাব লোকোমোটিভ মস্কো থেকে ফরাসি ক্লাবটিতে যোগ দেন আলেক্সিস।

About Rasel Khalifa

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *