Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ব্যারিস্টার সুমনকে যে কথা বললেন প্রধানমন্ত্রী

ব্যারিস্টার সুমনকে যে কথা বললেন প্রধানমন্ত্রী

হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ব্যারিস্টার সুমন। সোশ্যাল মিডিয়ায় তিনি পরিচিত মুখ। সংসদ সদস্য হওয়ার পর আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন স্বতন্ত্র সংসদ সদস্যরা।

রোববার (২৮ জানুয়ারি) রাতে গণভবনে স্বতন্ত্র সংসদ সদস্যদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৈঠকে ব্যারিস্টার সুমনকে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। সভা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে হবিগঞ্জ-৪ আসনের এই সংসদ সদস্য এ কথা বলেন।

সুমন বলেন, নেত্রী আমাকে একটা কথা বলেছেন, তোমাকে তো ফেসবুক থেকে চিনি।তুমি তো ফে/সবুকের এমপিই হয়ে গে/ছো।

গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে হবিগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হন ব্যারিস্টার সুমন। তার প্রতীক ছিল ঈগল। ঘোষিত ফলাফল অনুযায়ী, এ আসনে ভোটার সংখ্যা ৫ লাখ ১২ হাজার ৪০৮ জন। ভোট দিয়েছেন ২ লাখ ৪০ হাজার ৬৬৯ জন। এর মধ্যে ব্যারিস্টার সুমন পেয়েছেন ১ লাখ ৬৯ হাজার ৯৯ ভোট। আর আওয়ামী লীগ প্রার্থী মাহবুব আলী পেয়েছেন ৭৯ হাজার ৫৪৩ ভোট।

এদিকে এবারের নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন চেয়েছেন অনেক নেতা। কয়েকজন প্রার্থী দলীয় মনোনয়ন পেলেও অনেকে আবার বঞ্চিত হয়েছেন। ৬২ জন প্রার্থী স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হন। আর এই বিজয়ীদের মধ্যে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ৫৯ জন, কেউ আবার পদধারী।

আগামী ৩০ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হবে। অধিবেশনে বিরোধী দল হিসেবে থাকবে জাতীয় পার্টি। ইতোমধ্যে সংসদ সচিবালয় এ সংক্রান্ত গেজেট প্রকাশ করেছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *